শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

মৌলভীবাজার জেলা যুব সংস্থার আয়োজনে দারুল উলূম মাদ্রাসায় গণস্বাক্ষর কর্মসূচী পালিত 



নিজস্ব প্রতিবেদক::
মৌলভীবাজারে সরকারি মেডিকেল কলেজ বাস্তবায়নের দাবিতে মৌলভীবাজার সরকারি মেডিকেল কলেজ চাই ওয়ার্ল্ড ওয়াইড ক্যাম্পেইন হোয়ার্টসআ্যাপ গ্রুপ ও সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ মৌলভীবাজারের চলমান গণস্বাক্ষর কর্মসূচীর অংশ হিসেবে মৌলভীবাজারের জনপ্রিয় সামাজিক সংগঠন জেলা যুব সংস্থার আয়োজনে গণস্বাক্ষর কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।
সোমবার দুপুরে জেলা যুব সংস্থার সভাপতি ও সংগঠক আলিম উদ্দিন হালিম এর পরিচালনায় শহরের জামিয়া ইসলামিয়া দারুল উলূম মাদ্রাসার মুহতামিম মুফতি শামছুজ্জোহা গনসাক্ষর কর্মসূচির শুভ সুচনা করেন।
এ সময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট নাট্যকার ও প্রধান সমন্বয়ক খালেদ চৌধুরী, মৌলভীবাজারের সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ এর সিনিয়র যুগ্ন আহবায়ক বকসি ইকবাল আহমদ,
জামিয়া ইসলামিয়া দারুল উলূম মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি সৈয়দ মোস্তাক আলী,সহ সভাপতি মুজিবুর রহমান,কার্যনির্বাহী কমিটির সদস্য আব্দুল জলিল শাহিন,আদর মাদকাসক্তি চিকিৎসা ও পুনর্বাসন কেন্দ্রের প্রতিষ্ঠাতা পরিচালক, মাদক বিরোধী সংগঠক ও সমাজকর্মী নিখিল তালুকদার, শেখ বুরহান উদ্দিন ইসলামি সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম মুহিবুর রহমান মুহিব, মৌলভীবাজার 
জেলা ছাত্রলীগের সহ- সভাপতি মোহাম্মদ ফয়ছল মনসুর, সংবাদকর্মী আব্দুল কালাম, বাধন থিয়েটারের সাধারন সম্পাদক, শেখ রুহেল আহমদ,আদর মাদকাসক্তি চিকিৎসা ও পুনর্বাসন কেন্দ্রের প্রতিষ্ঠাতা পরিচালক ওহিদুর রহমান জিয়া, তাজুল চৌধুরী, সোস্যাল ক্লাবের সদস্য, জুয়েল আহমদ,শাহ রুবেল আহমদ,এ কে এম আখলু ও জেলা যুব সংস্থার সদস্যবৃন্দ প্রমুখ। এদিকে বৃটেন থেকে মৌলভীবাজার সরকারি মেডিকেল কলেজ চাই ওয়াল্ড ওয়াইড ক্যাম্পেইন হোয়াটসঅ্যাপ গ্রুপের এডমিন মোহাম্মদ মকিস মনসুর ও ক্যাম্পেইন হোয়াটসঅ্যাপ গ্রুপের প্রধান উপদেষ্টা ড. ওয়ালি তসর উদ্দিন এমবিই গ্রুপের পক্ষ থেকে আজকের গণ স্বাক্ষর অভিযানের কমসূচীর আয়োজক ও সহযোগিতাকারী সবাইকে ধন্যবাদ অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়েছেন.। এখানে উল্লেখ্য যে মৌলভীবাজার সরকারি মেডিকেল কলেজ প্রতিষ্ঠার দাবিতে সহস্রাধিক মাদ্রাসা শিক্ষার্থীবৃন্দ এই গণস্বাক্ষর কর্মসূচীতে স্বাক্ষর প্রদান করেন এবং অবিলম্বে মৌলভীবাজারে সরকারি মেডিকেল কলেজ প্রতিষ্ঠার দাবি জানান।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত