সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

এমবি মিডিয়া’র আয়োজনে মৌলভীবাজারে সরকারি মেডিকেল কলেজের দাবিতে গনস্বাক্ষর কর্মসূচি 



নিজস্ব প্রতিবেদক::
২৫ লক্ষ মৌলভীবাজারবাসি মানুষের প্রানের দাবী মৌলভীবাজার জেলায় সরকারী মেডিকেল কলেজ চই। মৌলভীবাজার সরকারি মেডিকেল কলেজ চাই ওয়ার্ল্ড ওয়াইড হোয়ার্টসআ্যাপ গ্রুপ ও সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ মৌলভীবাজারের চলমান গণস্বাক্ষর কর্মসূচীর অংশ হিসেবে এবং এই শান্তির আন্দোলনকে আরও বেগবান করতে এমবি মিডিয়া’র আয়োজনে ও জুবায়ের আলী আহমদ এর সভাপতিত্বে স্হানীয় আলী আমজাদ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে মেডিকেল কলেজ দ্রুত বাস্তবায়নের দাবিতে গন স্বাক্ষর কর্মসূচি অনুষ্ঠিত হয়।
 স্কুলের প্রধান শিক্ষক মোঃ ছাতির আহমদ নির্ধারিত প্যাড এ সাক্ষর দিয়ে এর শুভ সূচনা করেন।
এসময় উপস্থিত ছিলেন সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ এর প্রধান স্বমন্নয়কারী মোঃ খালেদ চৌধুরী, সিনিয়র যুগ্ম আহ্বায়ক বকশি ইকবাল আহমদ,এমবি মিডিয়া’র উপদেষ্টা এমদাদুর রহমান রেনু, শেখ বুরহান উদ্দিন সোসাইটির সভাপতি এম মুহিবুর রহমান মুহিব,
জেলা ছাত্রলীগের সহ সভাপতি মোহাম্মদ ফয়ছল মনসুর, এমবি মিডিয়া’র সাধারন সম্পাদক নাইম আহমদ,প্রচার সম্পাদক রুমি বেগম,যোগাযোগ বিষয়ক সম্পাদক রহমান মামুন, সমন্বয়ক তাজুল চৌধুরী,শহিদ আহমদ সহ বিদ্যালয়ের সহকারী শিক্ষকবৃন্দ। উল্লেখ- জেলার বিভিন্ন স্কুল,কলেজ,মহাসড়ক তথা উল্লেখযোগ্য স্হানগুলোতে চলছে হাজার হাজার ছাত্র-ছাত্রীসহ গন মানুষের স্বাক্ষর।মৌলভীবাজার-রাজনগর ৩ আসনের এমপি সৈয়দা সায়রা মহসিন ইতিমধ্যে এমবি মিডিয়া সহ যে সকল সংগঠন এই মহতি কাজের বিপ্লব গটাচ্ছেন তারা ইতিহাসের স্বাক্ষী হয়ে থাকবেন, তিনি সবাইকে ধন্যবাদ জানিয়েছেন।এদিকে জেলা পরিষদের চেয়ারম্যান,
বাংলাদেশ আওয়ামীলীগ এর জেলা সভাপতি,সাধারন সম্পাদক,পৌর-মেয়র সহ বিভিন্ন নেতৃবৃন্দ এমন দাবী যৌক্তিক বলে সহমত পোষণ করেন এবং সম্পতি এ দাবী মাননীয় প্রধানমন্ত্রী,স্বাস্থ্যমন্ত্রী বরাবর তারা উত্থাপন করেছেন। অচিরেই জেলায় শুভ সংবাদ আসবে বলে গ্রীন সিগনাল দিয়েছেন তারা। 
এদিকে বৃটেন থেকে মৌলভীবাজার সরকারি মেডিকেল কলেজ চাই ওয়াল্ড ওয়াইড ক্যাম্পেইন হোয়াটসঅ্যাপ গ্রুপের এডমিন মোহাম্মদ মকিস মনসুর ও ক্যাম্পেইন হোয়াটসঅ্যাপ গ্রুপের প্রধান উপদেষ্টা ড ওয়ালি তসর উদ্দিন এমবিই গ্রুপের পক্ষ থেকে আজকের গণ স্বাক্ষর অভিযানের কমসূচীর আয়োজক ও সহযোগিতাকারী সবাইকে ধন্যবাদ অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়ে অবিলম্বে মৌলভীবাজারে সরকারি মেডিকেল কলেজ চুড়ান্ত ঘোষণার জন্য সরকারের প্রতি জোর দাবি জানান।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত