সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে রাজনগরে বিশাল আনন্দ শোভাযাত্রা



নিজস্ব প্রতিবেদক::
মৌলভীবাজারের রাজনগরের টেংরা বাজারে শহীদ সুর্দশন উচ্চ বিদ্যালয়কে জাতীয়করণ করায় স্কুলের ছাত্রছাত্রী, শিক্ষক, ম্যানেজিং কমিটি ও উপজেলা প্রশাসনসহ কয়েক হাজার মানুষের অংশ গ্রহনে প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে বের হয় আনন্দ শোভাযাত্রা।
শোভাযাত্রাটি টেংরাবাজার ও আশপাশ এলাকায় প্রদক্ষিন করে আবার স্কুলে গিয়ে শেষ হয়। এর আগে স্কুল ক্যাম্পাসে টেংরা বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি টিপু খানের সভাপতিত্বে এক আনন্দ সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানিয়ে বক্তব্যদেন রাজনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আছকির খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফেরদৌসি আক্তার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মৌলদুর রহমান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওয়াহিদুর রহমান ও মুক্তিযুদ্ধের তথ্য সংগ্রাহক সাংবাদিক বিকুল চক্রবর্তী।
বক্তারা বলেন তৃণমুল পর্যায়ে গ্রামের একটি বিদ্যলয়কে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয়করণ করেছেন এতে গ্রামের সাধারণ মানুষ ও চা বাগানের শ্রমিকের সন্তানসহ এই বিদ্যালয়ের শিক্ষার্থীরা অল্প বেতনে পড়ার সুযোগ পাবে। এ সময় আরো উপস্থিত ছিলেন শিক্ষক বিজয় কৃষ্ণ ধর, বাবুল দে, শিক্ষক রবেন্দ্র বর্ধন, যুবলীগ নেতা হারুন আহমদ, শিমু পাল অভিবাহক সদস্য আবুল বাসার ফজলে রব, দিগন্ত দেব ভাস্কর, অসিম দাস, ফজলু খান, মো: রুমান ও ভবন দাতা আতাউর বেগসহ বিভিন্ন শ্রেণী পেশার কয়েক হাজার লোক। উল্লেখ্য গত ২৪ সেপ্টেম্বর বিদ্যালয়টিকে জাতীয়করণ করা হয়।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত