সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

শমসেরনগরে কালের কন্ঠ শুভ সংঘ ও মাহদী’স ইলেভেনের আয়োজনে মেডিকেল কলেজের দাবিতে গণসাক্ষর কর্মসূচী



বিশেষ প্রতিবেদক::
মৌলভীবাজারে সরকারি মেডিকেল কলেজ প্রতিষ্ঠার দাবিতে মৌলভীবাজার সরকারি মেডিকেল কলেজ চাই ওয়ার্ল্ড ওয়াইড হোয়ার্টসআ্যাপ গ্রুপ ও সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ মৌলভীবাজারের চলমান গণস্বাক্ষর কর্মসূচীর অংশ হিসেবে কালের কন্ঠ শুভ সংঘ ও মাহদী’স ইলেভেন মৌলভীবাজার জেলা শাখার গণস্বাক্ষর কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে শমসেরনগর শহরের সুনামধন্য প্রতিষ্ঠান এ এটি এম বহুমূখী উচ্চ বিদ্যালয়ে এই কর্মসূচি শুভশুচনা করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিহির ধর চৌধুরী ।

এ সময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিহির ধর চৌধুরীর সভাপতিত্বে ও কালের কন্ঠ শুভ সংঘের সাধারণ সম্পাদক তাকবীর হোসাইন এর পরিচালনায় অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয় ।এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ৪নং শমসেরনগর ইউ পি পরিষদের চেয়ারম্যান জুয়েল আহমদ,বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এ বি এম আরিফুজ্জামান অপু,সহকারী শিক্ষক মো : বশির উদ্দিন ।

এ সময় সমন্বয়কের পক্ষ থেকে বক্তব্য প্রদান করেন জেলা যুব সংস্হার প্রতিস্টাতা সভাপতি আলিম উদ্দিন হালিম, এ কে এম আকলু,তাজুল চৌধুরী, সোস্যাল ক্লাবের জুয়েল আহমদ।

তাছাড়া সংগঠনের নেতৃবৃন্দের মধ্য বক্তৃতা প্রদান করেন জয়নুল ইসলাম জয়,নবীল শমশেবী,নয়ন আহমেদ,তানজীরুল ইসলাম তারেক,রেদওয়ান রনি,নাহিদুল হক জনি,ফয়জুর রহমান টিপু,বিস্তুতি সরকার মিথি,আল আমিন ইসলাম নাহিদ সহ বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী।

মৌলভীবাজার সরকারি মেডিকেল কলেজ প্রতিষ্ঠার দাবিতে ২ হাজারের উপরে শিক্ষার্থীবৃন্দ এই গণস্বাক্ষর কর্মসূচীতে স্বাক্ষর প্রদান করেন এবং অবিলম্বে মৌলভীবাজারে সরকারি মেডিকেল কলেজ প্রতিষ্ঠার দাবি জানান।

এদিকে বৃটেন থেকে মৌলভীবাজার সরকারি মেডিকেল কলেজ চাই ওয়াল্ড ওয়াইড ক্যাম্পেইন হোয়াটসঅ্যাপ গ্রুপের এডমিন মোহাম্মদ মকিস মনসুর ও ক্যাম্পেইন হোয়াটসঅ্যাপ গ্রুপের প্রধান উপদেষ্টা ড ওয়ালি তসর উদ্দিন এমবিই গ্রুপের পক্ষ থেকে আজকের গণ স্বাক্ষর অভিযানের কমসূচীর আয়োজক ও সহযোগিতাকারী সবাইকে ধন্যবাদ অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়ে অবিলম্বে মৌলভীবাজারে সরকারি মেডিকেল কলেজ চুড়ান্ত ঘোষণার জন্য সরকারের প্রতি জোর দাবি জানান।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত