সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

হামহাম জলপ্রপাতে ডুবে রুয়েট ছাত্রের মৃত্যু



মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার মানচিত্র।

নিজস্ব প্রতিবেদক::
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার গভীর অরন্যের ভিতর অবস্থিত হামহাম জলপ্রপাতের পানিতে ডুবে রুয়েট ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতের নাম রেজাউল করিম ইয়াকুব (২১)। সে রাজশাহী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ম্যাকানিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রথম বষের্র ছাত্র।
পানিতে ডুবে গুরুত্বর আহত হলে সহপাঠীরা তাকে উদ্ধার করে প্রথমে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখান থেকে তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে রেফার করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
কমলগঞ্জ থানার ওসি তদন্ত সুধীন চন্দ্র দাস মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার ২৯ সেপ্টেম্বর সকালে রাজশাহী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাতজনের একটি টিম হামহাম জলপ্রপাতে বেড়াতে যায়। নিহত রেজাউল করিম ইয়াকুব ওই দলের একজন। সকাল সাড়ে নয়টায় ছাত্ররা হামহাম জলপ্রপাতের পানিতে সাঁতার কাটছিল। এসময় হঠাৎ করে পানির স্রোত বেড়ে যায়। তখন সাঁতার কাটা না জানা রেজাউল পানিতে আটকা পড়ে গুরুতর আহত হয়। পরে অন্যান্যরা তাকে উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপে-ক্সে নিয়ে আসেন। সেখান থেকে তাকে মৌলভীবাজার সর হাসপাতালে রেফার করা হলে কর্তব্যরত চিকিৎসক রেজাউলকে মৃত ঘাষনা করেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত