সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

৪ অক্টোবর মৌলভীবাজারে উন্নয়ন মেলা



নিজস্ব প্রতিবেদক::
“উন্নয়নের অগ্রযাত্রায় অদম্য বাংলাদেশ” স্লোগান নিয়ে সারাদেশের ন্যায় মৌলভীবাজারে আগামী ৪ অক্টোবর শুরু হবে তিন দিনব্যাপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা। মঙ্গলবার বেলা ১২টায় মৌলভীবাজার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এনিয়ে প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো: তোফায়েল ইসলাম, অতিরিক্ত সার্বিক জেলা প্রশাসক মো: আশরাফুর রহমান, প্রেসক্লাবের সভাপতি আবদুল হামিদ মাহবুব, জেলা তথ্য কর্মকর্তা মো: সালাউদ্দিনসহ অন্যান্যরা।

প্রেস কনফারেন্সে অতিরিক্ত সার্বিক জেলা প্রশাসক মো: আশরাফুর রহমান জানান, ৪ থেকে ৬ অক্টোবর মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে উন্নয়ন মেলা চলবে। প্রথম দিন সকাল ৯টায় র‌্যালী বের হবে। প্রশানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে সাথে মৌলভীবাজারের উন্নয়ন মেলার উদ্বোধন করবেন। প্রতিদিন আলোচনা সভা অনুষ্ঠিত হবে। শিক্ষার্থীদের জন্য বিভিন্ন প্রতিযোগীতা রয়েছে।

তিনি আরোও জানান, মেলায় সরকারি-বেরসকারি, স্বেচ্ছাসেবী ও বিভিন্ন উন্নয়ন দফতরের ১১২ টি স্টল বসছে। স্টলগুলোতে সরকারের উন্নয়ন নিয়ে বিভিন্ন ব্যানার, ফেষ্টুন, ডকুমেন্টারী দেখানো হচ্ছে এবং তাৎক্ষণিক সেবা প্রদান করা হবে। বঙ্গবন্ধু কর্ণার ও প্রধানমন্ত্রীর অর্জন নিয়ে আলাদা আয়োজন রয়েছে। এছাড়াও প্রতিদিন বিকেলে থাকছে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত