মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

অসাধু শিরীন বেগমের অসামাজিক কার্যকলাপে অতিষ্ঠ শ্রীমঙ্গলের তিন এলাকা



মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার মানচিত্র।

রুপম আচার্য্য, শ্রীমঙ্গল প্রতিনিধি:
মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার কতিপয় কিছু অসাধু লোকদের বিপক্ষে অসামাজিক কার্যকলাপের অভিযোগ পাওয়া গেছে। গত ২৩ সেপ্টেম্বর শ্রীমঙ্গল শহরের শান্তিবাগ, শাহীবাগ ও ইসলামবাগ এলাকাবাসীদের গণস্বাক্ষর সম্বলিত এক অনুলিপিতে এই অভিযোগ পাওয়া যায়।

অভিযুক্তরা হলেন- ১. ইসরাইল মিয়া, পিতা- মৃত জায়ফর মিয়া; ২. শাহীন মিয়া, পিতা- মৃত মানিক মিয়া; ৩.আজহারুল ইসলাম, পিতা রুস্তম আলী; ৪. শিরীন বেগম, স্বামী- ইসরাইল মিয়া; ৫. শিউলি বেগম, পিতা- মৃত মানিক মিয়া, ৬. শামীমা বেগম, পিতা- মৃত মানিক মিয়া; ৭.রাহীন মিয়া, পিতা- মৃত মানিক মিয়া। এছাড়াও অজ্ঞাতনামা আরো কয়েকজন রয়েছে বলে জানা যায়। এরা সকলেই শাহীবাগ এলাকার বাসিন্দা বলে জানা যায়। এলাকাবাসীসূত্রে জানা যায়, অভিযুক্ত সকলেই চুরি, ছিনতাই, মাদক, জুয়া ও পতিতা ব্যবসাসহ বিভিন্ন অসামাজিক কাজে লিপ্ত। এরা সবাই সংঘবদ্ধ অপরাধ চক্রদল এবং এদের কাছে দেশী-বিদেশী বিভিন্ন আগ্নেয়াস্ত্র রয়েছে বলে দাবী এলাকাবাসীর। ইতোমধ্যে তাদের এসব অপকর্মের বিরুদ্ধে বেশ কয়েকবার প্রতিবাদ করেও ব্যর্থ হয়েছে এলাকাবাসী।বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে শান্তিবাগ, শাহীবাহ ও ইসলামবাগের বাসিন্দাদের এক প্রকার জিম্মি করে রাখা হয়েছে বলে জানান উক্ত এলাকার বাসিন্দারা।

শ্রীমঙ্গল শহরকে চুরি, ছিনতাই, মাদকমুক্ত রাখতে অনতিবিলম্বে এদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনের নিকট দাবী জানান শান্তিবাগ, শাহীবাগ ও ইসলামবাগ এলাকার বাসিন্দারা।

এবিষয়ে অভিযুক্ত শিরিন বেগম’র সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, এব্যাপারে তিনি কিছুই জানেন না। আর আমরা কোন পরিবারের লোক তা এলাকাবাসি জানেন। এসময় আরোও বলেন, এ বিষয়ে যে ৭ নং ওয়ার্ডেও পৌর কাউন্সিলর মীর এম এ সালাম কে আমাদের বিষয়ে পরিবার সম্পর্কে তিনি অবগত আছেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত