শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

মৌলভীবাজার ৩ আসনে ২০ দলের মনোনয়ন চান আহমদ বিলাল



নিজস্ব প্রতিবেদক::
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২০ দলীয় ঐক্য জোট অংশ গ্রহন করলে মৌলভীবাজার-রাজনগর আসনে প্রার্থী দিতে চায় খেলাফত মজলিস। এনিয়ে বৃহস্পতিবার দুপুরে মৌলভীবাজার প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন খেলাফত মজলিসের প্রার্থী সংগঠনটির কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও মৌলভীবাজার জেলার সাধারণ সম্পাদক মাওলানা আহমদ বিলাল।

এসময় মাওলানা আহমদ বিলাল লিখিত বক্তব্য বলেন, মৌলভীবাজার-রাজনগর ৩ আসন থেকে খেলাফত মজলিসের আমির তাকে প্রার্থী হিসেবে ঘোষণা দিয়েছেন। ২০ দলীয় জোটের শরিক দল হিসেবে খেলাফত মজলিস এই আসনটি জোট থেকেও পাবে বলে আশাবাদী। দেশে নির্বাচনের পরিবেশ তৈরি হলে এবং ২০ দলীয় জোট নির্বাচনে অংশগ্রহণ করলে খেলাফত মজলিস আসন ভাগাভাগির মাধ্যমে অংশগ্রহণ করবে। মৌলভীবাজার-৩ আসন থেকে নির্বাচনে অংম নিতে আমি প্রস্তুত। জোট থেকে আলাপ আলোচনার মাধ্যমে খেলাফত মজলিস এ আসনটি পেতে চায়। খেলাফত মজলিসের আমির তাকে নির্বাচনের জন্য কাজ করারও নির্দেশ দিয়েছেন।

তিনি আরোও বলেন, খেলাফত মজলিস বাংলাদেশের একটি অন্যতম রাজনৈতিক দল। দেশ ও দেশের মানুষের স্বার্থে যাবতীয় আন্দোলন সংগ্রামে খেলাফত মজলিস লড়াই করে যাচ্ছে। খেলাফত মজলিস একটি অবাধ-নিরপেক্ষ ও সকলের অংশগ্রহণমূলক নির্বাচন চায়। জোটগতভাবে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের অন্যতম শরিক দল খেলাফত মজলিস। যদি ২০ দলীয় ঐক্যজোট যদি মনোনয়ন না দেয় তখন দলের কেন্দ্রীয় সিদ্ধান্ত মানা হবে।

রাজনগর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আহমদ বিলাল বলেন, বিগত সময়ে জনপ্রতিনিধি ছিলাম। এই সুবাধে মানুষের জন্য কাজ করার সুযোগ হয়েছে। এখনও আমার নির্বাচনী এলাকা মৌলভীবাজার ও রাজনগরে মানুষের পাশে থেকে সাধ্য অনুযায়ী কাজ করছি।
মতবিনিময়কালে উপস্থিত ছিলেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় সহ প্রশিক্ষণ সম্পাদক অধ্যক্ষ শামছুজ্জামান চৌধুরী, জেলা সহ-সভাপতি সৈয়দ মুজাদ্দিদ আলী, মুহিবুর রহমান চৌধুরী, ফখরুল ইসলাম, কাজী হারুনুর রশিদ, সাইফুর রহমান ও মুহাম্মদ জিয়া উদ্দিন প্রমুখ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত