মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

প্রয়াত জালাল উদ্দিন কয়েছ স্মরণে সংবর্ধনা ও দোয়া মাহফিল



নিজস্ব প্রতিবেদকঃ
মরহুম জালাল উদ্দিন কয়েছ স্মরণে মৌলভীবাজারের একাটুনা ইউনিয়নের ঐতিহ্যবাহী সান-ফ্লাওয়ার ক্লাব রায়শ্রী এর আয়োজনে মরহুম কয়েছ স্মৃতি সংবর্ধনা ও দোয়া মাহফিল ২০১৮ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিকেলে রায়শ্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় সম্মুখ উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে ইংল্যান্ড প্রবাসী ছালাউদ্দিন মিয়া, কাবুল ইসলাম, নজরুল ইসলাম, ইউএসএ প্রবাসী হাফিজ আহমদ ও ৬নং একাটুনা ইউনিয়নের চেয়ারম্যান আবু সুফিয়ান কে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় এবং স্থানীয় মাওলানা দ্বারা মিলাদ ও দোয়া অনুষ্টিত হয়।
আব্দুল্লাহ আল মামুন এর সভাপতিত্বে ও রাজু আহমেদ এর পরিচালনায় এতে প্রধান অথিতি ছিলেন একাটুনা ইউনিয়নের চেয়ারম্যান জনাব আলহাজ্ব আবু সুফিয়ান।
বিশেষ অথিতি ছিলেন মাহমুদ মিয়া, সাবাজ উদ্দিন, সিতু মিয়া, হারুন মিয়া, আলাউদ্দিন মিয়া, নুরুদ্দিন মাষ্টার।

এছাড়াও উপস্থিত ছিলেন লেবু মিয়া, নির্মল দেব, রেনু মিয়া, দীলিপ দেব, মকবুল হোসেন, ছুরুক মিয়া, ওয়াকিস মিয়া, লুৎফুর রহমান, নিহার দেব, আহাদ মিয়া, শাহআলম মিয়া, হেলাল মিয়া, আব্দুল আলী, রুসন মিয়া, ইয়ামিন রশিদ শাহান, ইকবাল হোসেন, জাদব দেব, ইমন মিয়া, সৈয়দ রিমন, মামুন মিয়া, রিমন আলী, সিপন মিয়া, জয়, মিঠুন, শুভ, ফাহিম,জিয়াউদ্দিন, রুপক সহ সানফ্লাওয়ার ক্লাব রায়শ্রী এর সকল সদস্যবৃন্দ এবং স্থানীয় এলাকাবাসী।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত