মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

মৌলভীবাজারে জমিয়তুল উলামার জনসভা
বর্তমান সরকারের বিকল্প নেইঃ ফরীদ উদ্দিন মাসউদ

বর্তমান সরকারের বিকল্প নেইঃ ফরীদ উদ্দিন মাসউদ



নিজস্ব প্রতিবেদকঃ
বাংলাদেশ জমিয়তুল উলামার এর চেয়ারম্যান ও ঐতিহাসিক শোলাকিয়ার গ্র্যান্ড ইমাম শাইখুল হাদিস আল্লামা ফরিদ উদ্দীন মাসউদ সাংবাদিকদের বলেছেন, বর্তমান সরকারের বিকল্প নেই। যে ভাবে উন্নয়ন চলছে। উন্নয়নের এই গতি ধরে রাখার জন্য বর্তমান প্রধানমন্ত্রীর বিকল্প তিনি দেখছেন না।

সোমাবার সন্ধ্যায় জমিয়তুল উলামা জেলা শাখার উদ্যোগে মৌলভীবাজার সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি কথাগুলো বলেন। আসন্ন নির্বাচন নিয়ে তিনি বলেন, “মৌলিকভাবে আমরা কোন রাজনৈতিক দল নই। প্রত্যক্ষ নির্বাচনের ব্যাপারে বর্তমানে ইচ্ছা নেই। তবে নাগরিক হিসাবে ত নির্বাচনের প্রতি একটা আগ্রহ আছেই। সংবিধান অনুযায়ীই আমরা নির্বাচন চাচ্ছি।”

সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক ও দুর্নীতির বিরুদ্ধে আলেম জনতা ঐক্য গড়ার আহবানে আল্লামা ফরীদ উদ্দিন মাসউদ এর নেতৃত্বে ঐতিহাসিক পদযাত্রা মৌলভীবাজারে আগমন উপলক্ষে জনসভা করেছে জেলা জমিয়তুল উলামা। জনসভায় শায়েখ ক্বারী শামসুল হকের সভাপতিত্বে ও হাফিজ মইনুল হক চৌধুরী পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শোলাকিয়া জাতীয় ঈদগাহের গ্রান্ড ঈমাম,জঙ্গিবাদ বিরোধী আলেমের ফতোয়ার সংকলক আল্লামা ফরীদ উদ্দিন মাসউদ।

সভায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ সভাপতি নেছার আহমদ, সাধারন সম্পাদক মিছবাহুর রহমান, জমিয়তুল উলামার কেন্দ্রীয় কমিটির সদস্য আবু সুফিয়ান, ঢাকা মহানগরন সভাপতি দেলোয়ার হোসেন সাইদী, রশিদুর রহমান হামিদী প্রমুখ।

জনসভায় বক্তব্য মাওলানা মাসউদ বলেন, “একাত্তরের ঘাতক যুদ্ধাপরাধী, গণহত্যাকারীদের যারা মদদ দেয়, লাখো শহীদের রক্তস্নাত জাতীয় পতাকা যারা তাদের হাতে তুলে দিয়েছিল। বাংলার মাটিতে তাদেরও বিচার হয়েছে। দেশে শান্তি প্রতিষ্টায় বর্তমান সরকারের বিকল্প নাই। তাই এই সরকারের সাথে কাজ করার কথাও বলেন তিনি। আল্লামা ফরীদ উদ্দিন মাসউদ দেশের উন্নয়ন অব্যাহত রাখতে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরূদ্ধে আলেম জনতাকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত