বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

রাজনগরে বাড়িতে এসে অতর্কিত হামলা, আহত ২



রাজনগর উপজেলার কর্ণিগ্রামে আব্দুল মুতালিব খান এর বাড়িতে অতর্কিত হামলা করছে ছনাওর খান এর লোকজন।

বিশেষ প্রতিবেদকঃ
জায়গা সংক্রান্ত বিরোধের জেরে মৌলভীবাজারের রাজনগর উপজেলার কর্ণিগ্রামে আব্দুল মুতালিব খান এর বাড়িতে অতর্কিত হামলা চালায় পার্শ্ববর্তী ঘরের ছনাওর খান এর লোকজন। এসময় আব্দুল মুতালিব ও উনার স্ত্রী জেলি আক্তার গুরুত্বর আহত হন। পরে খবর পেয়ে রাজনগর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। বৃহস্পতিবার সকালে এই ঘটনাটি ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে মতালিব খান বাড়ির উঠানে নিজ জমির বেড় তুলতে যান। এসময় পাশের ঘরের ছনাওর খান এসে বেড় তুলতে বাধা দেন এবং অশালীন ভাষায় গালিগালাজ করেন। ঘটনার খবর পেয়ে স্থানীয় ইউপি সদস্য রকিব আহমদ ঘটনাস্থলে এসে বিষয়টি সমাধান করার আশ্বাস দেন। কিন্তু কিছু সময় পর ইউপি সদস্য চলে গেলে ছনাওর খানের ছেলে সাইদ খান, ছামিদ খান ও বাতিজা সরফরাজ খান দেশিও অস্ত্র দিয়ে মতালিব খানের ঘরে হামলা চালান। এসময় ঘরে প্রবেশের গেইট বন্ধ থাকায় হামলা করিরা ঘরে প্রবেশ করতে না পেরে দা, লাটি, সাবল ও রড দিয়ে গ্রীলে বাড়াবাড়ি করে। তাদের এই হামলায় ঘরে থাকা শিশু ও মহিলারা আতংকিত ছিলেন। পরে স্থানীয় লোকজন ও পুুলিশ এসে হামলাকারীদের সরিয়ে দেন।
এবিষয়ে ছনাওর খানের ছেলে সাইদ খান বলেন, আমার বাবা বেড় তুলতে বাধা দিলে মুতালিব খান হামলা করে ঘরে ঢুকে যান। পরে আমরা বাহির হলে তাদেরকে পাইনি।
এ বিষয়ে ইউপি সদস্য রকিব আহমদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বিষয়টি সমাধন করে দেয়ার কথা বলে আসি। কিন্তু পরবর্তীতে ছনাওর খান এর লোকজন হামলা করলে বিষয়টি আমার জানা নেই।
রাজনগর থানার এসআই আবু মুকছেদ বলেন, আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিষয়টি শালিসের মাধ্যমে সমাধানের চেষ্টা চলছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত