শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

সোনার বাংলা আদর্শ ক্লাবের মেধা যাচাই প্রতিযোগিতা অনুষ্ঠিত



নিজস্ব প্রতিবেদকঃ
মৌলভীবাজার সদর উপজেলার খলিলপুর ও মনুমুখ ইউনিয়নের ৩৭টি স্কুল ও মাদ্রাসার ৬ শতাধিক শিক্ষার্থীদের নিয়ে ২য় মেধা যাচাই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সাধুহাটি এবি উচ্চ বিদ্যালয়ে সোনার বাংলা আদর্শ ক্লাবের উদ্যোগে ৩য় থেকে ৮ম শ্রেণীর ছাত্রছাত্ররা এই মেধাযাচাই প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে।
এসময় পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন মনুমুখ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হক সেফুল, সাধুহাটি এবি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিক অভিনাস চন্দ্র দে, সহকারী শিক্ষক হরিপদ দেবনাথ, শেরপুর পুলিশ ফাঁড়ির এসআই সেলিম আহমেদ, এএসআই শরীফ আহমেদ, আওয়ামী লীগ নেতা মাসুদুর রহমান মসুদসহ অন্যান্যরা।

এছাড়াও সোনার বাংলা আদর্শ ক্লাবের সভাপতি কয়েছ আহমেদ, সিনিয়র সহ-সভাপতি তোফায়েল আহমেদ, সাধারন সম্পাদক শাজান আহমেদ, সহ-সম্পাদক রিপন আহমেদ, অর্থ সম্পাদক শাকির হোসেন ও আলামিন কবির সোহাগ, প্রচার ও প্রকাশনা সম্পাদক বুলবুল আহমেদ টিপু, ধর্ম বিষয়ক সম্পাদক মাছুম আহমেদ, সিনিয়র সদস্য মুনাইম আহমেদ, লিটল আহমেদ, আলী আহমেদ দিলু, রিজন আহমেদ, শাম্মু চৌধুরী, হাফিজ জুবায়ের আহমেদ, রায়হান, নয়ন, মুকিদ, আক্তার, সজিব, তারেখ, পবলু সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত