বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

মানুষের জন্য কাজ করতেই এমপি হতে চান সুব্রত পুরকায়স্থ



নিজস্ব প্রতিবেদকঃ
মৌলভীবাজার প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্থ। তিনি মৌলভীবাজার ৩ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী।
সোমবার রাতে মৌলভীবাজার প্রেসক্লাবের হলরুমে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়। মতবিনিময় কালে সুব্রত পুরকায়স্থ বলেন, “ মৌলভীবাজারের মানুষের জন্য কাজ করতে আমি চেষ্টা করে যাচ্ছি। মানুষ যেন ভাল থাকে, তাদের যেন উন্নতি হয়। বর্তমানে ব্যক্তিগত ভাবে মানুষের জন্য কাজ করছি আজীবন মৌলভীবাজারবাসীর জন্য কাজ করে যাব।”
মনোনয়ন প্রত্যাশার ব্যাপারে তিনি বলেন, “মানুষের জন্য কাজ করার সর্বোচ্চ স্থান হচ্ছে সংসদ সদস্য। আমি সাংসদ হতে চাই মানুষের জন্য কাজ করার জন্য। উন্নয়নের জন্য। আমি মনে করছি এমপি হতে পারলেই এই অঞ্চলের উন্নতি করতে পারব। তাই এবার দলীয় মনোনয়ন চাইব। দল মনোনয়ন যাকেই দিবে তার জন্যই কাজ করবো।”
পর্যটন ও স্বাস্থ্য সেবার বিষয়ে তিনি বলেন, পর্যটন শিল্পের বিকাশের জন্য মহা পরিকল্পনা তৈরী করব। স্থানীদের শিল্পে বিনিয়োগের জন্য বিভিন্ন সুযোগ সুবিধার ব্যবস্থা করব। মৌলভীবাজারবাসীর জন্য মেডিকেল কলেজ প্রতিষ্ঠার জন্য সবোচ্ছ চেষ্টা করবো।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সভাপতি আবদুল হামিদ মাহবুব, সিনিয়ম সাংবাদিক সরোয়ার আহমদ, সহ-সভাপতি সৈয়দ হুমায়েদ আলী শাহীন, সাবেক সাধারণ সম্পাদক এসএম উমেদ আলী প্রমুখ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত