বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

দৈনিক মৌলভীবাজারের সম্পাদক মকিস মনসুরের পিতা আর নেই



মৌলভীবাজার অফিস:
বৃটেনের কমিউনিটি লিডার বিশিস্ট সাংবাদিক ও দৈনিক মৌলভীবাজার ডট কমের সম্পাদক ও কার্ডিফ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মকিস মনসুরের পিতা পিতা মোঃ গুলজার হোসেন (লন) মিয়া আজ সকাল ৯ঃ৩০ মিনিটের সময় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।মৃত্যুকালে  উনার বয়স হয়েছিলো ৭৫ বছর।

 

মৌলভীবাজার জেলা সদরের কচুয়া গ্রামের বিশিষ্ট মুরব্বী একাটুনা বাজার ব্যাবসায়ী সমিতির সাবেক চেয়ারম্যান একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশন অব মৌলভীবাজারের উপদেষ্টা বিশিষ্ট সমাজসেবক ও দানশীল ব্যাক্তিত্ত ও বিচারক ছিলেন মরহুম আলহাজ্ব গুলজার হোসেন লন মিয়া ।

তিনি ৭ছেলে ও দুই মেয়ে ও স্ত্রী সহ অসংখ্য আত্তীয় সজন ও গুনগ্রাহী  রেখে গেছেন।  মরহুমের বড় ছেলে যুক্তরাজ্যের বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব  রাজনীতিবিদ ও সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর সহ অন্যান্য ভাই ও বোন বাংলাদেশের উদ্দেশ্যে লন্ডন থেকে দেশে যাওয়ার পর আগামী শনিবার  বাদ আছর  কচুয়া গ্রামের  নিজ বাড়ীতে নামাজে জানাজা শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হবে জানা গেছে।

আজ সকালে উনার নিজ বাড়িতে ইন্তেকাল ফরমাইয়াছেন। বিষয়টি নিশ্চিত করেছেন মরহুমের ছেলে মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ফয়ছল মনসুর।

আমরা দৈনিক মৌলভীবাজার ডট কম পরিবার মরহুমের আত্মার মাগফেরাত কামনা করছি ও শোক সন্তপ্ত পরিবারের সকল সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

মরহুমের জানাজার নামাজ আজ শনিবার বাদ আছর বিকাল ৪ টা ৩০ মিনিটের সময় মৌলভীবাজার জেলা সদরের ৬নং একাটুনা ইউনিয়নের কচুয়া গ্রামের আমাদের বাড়িতে অনুষ্ঠিত হবে। নামাজে জানাজায় শরীক হওয়ার দাওয়াত সহ মহাণ আল্লাহ্‌ যেনো আমার বাবাকে জান্নাতবাসী করেন এই দোয়া করার জন্য আমাদের পরিবারের পক্ষ থেকে দেশ বিদেশের সবার প্রতি বিনীত অনুরুধ জানিয়েছেন মকিস মনসুর।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত