শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

মানবসেবায় প্রতিষ্ঠিত হলো রাইটস শ্রীমঙ্গল হোম ডেলিভারী সার্ভিস



নিজস্ব প্রতিবেদকঃ
এক সময় আমাদের বাঁচার জন্য খেতে হতো, এখন খাওয়ার জন্য মরতে হয়। এর জন্য প্রয়োজন ব্যবসায়ীদের সৎ হওয়া এবং ভোক্তাদের সচেতন হওয়া। আর এই উদ্দেশ্যকে সফল করার লক্ষ্যে রাইটস শ্রীমঙ্গল হোম ডেলিভারী সার্ভিস এর উদ্যোগে শ্রীমঙ্গলের ব্যবসায়ী, উপজেলা প্রশাসন, থানা প্রশাসন, ডাক্তার, শিক্ষক, সাংস্কৃতিককর্মী, সাংবাদিক ও সূধীজনদের নিয়ে অনুষ্ঠিত হয় এক আলোচনা চক্র।

শুক্রবার রাত ৮টা থেকে ১১টা পর্যন্ত শহরের একটি অভিযাত রেষ্টুরেন্টে শ্রীমঙ্গল ব্যবাসায়ী সমিতির সাধারণ সম্পাদক কামাল হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা সহকারী কমিশনার ভুমি মো: শাহিদুল আলম। বিশেষ অতিথি ছিলেন, মৌলভীবাজার সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান, বিশিষ্ট সমাজ সেবী ডা: হরিপদ রায়, সাংস্কৃতিক ব্যক্তিত্ব আবু সিদ্দিক মো: মোছা ও ইমজা মৌলভীবাজার এর সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী।

শ্রীমঙ্গলতথা মৌলভীবাজার জেলায় সর্বত্র ভালো এবং বিশুদ্ধ খাবার সর্বরাহ করার দৃঢ় প্রয়াস নিয়ে মৌলভীবাজারের বিশিষ্ট ব্যবসায়ী মুছাব্বির আল মাসুদ শহরের তরুণ ব্যবসায়ীদের নিয়ে প্রতিষ্টিত করেন রাইটস শ্রীমঙ্গল হোম ডেলিভারী সার্ভিস। এই হোম সার্ভিস সকলের সামনে প্রতিজ্ঞাবদ্ধ হয় তারা ভালো মানের খাবার নায্যমুল্যে গ্রাহকদের পৌছে দিবেন। আর এর লভ্যাংশের এক তৃতীয়াংশ তারা জন কল্যানে ব্যায় করবেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত