শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

মৌলভীবাজার ১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন শাহাব উদ্দিন



স্টাফ রিপোর্টারঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার ৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী মনোনীত হয়েছেন জাতীয় সংসদেও হুইপ ও বর্তমান সংসদ সদস্য শাহাব উদ্দিন।
রোববার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে তাকে মনোনয়নের চিঠি দেওয়া হয়। সকাল সাড়ে ১০টা থেকে সংসদ নির্বাচনে দলীয় প্রার্থীদের চূড়ান্ত মনোনয়নের চিঠি দেওয়া শুরু হয়।

হুইপ গত ৯ নভেম্বর দলের একক প্রার্থী হিসেবে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করে চমক সৃষ্টি করেছিলেন। জেলার সীমান্তবর্তী  দুটি উপজেলার ১৬ ইউনিয়ন এবং ১টি পৌরসভা নিয়ে মৌলভীবাজার-১ আসন। এ আসনে আওয়ামী লীগের তিন তিনবারের নির্বাচিত এমপি শাহাব উদ্দিন বর্তমানে জাতীয় সংসদের হুইপের দায়িত্ব পালন করে এলাকার ব্যাপক উন্নয়নের কারণে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীসহ সাধারণ জনগণের মাঝে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। তিনি বড়লেখা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছাড়াও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন।

সোমবার বিকেল সাড়ে ৩টায় আনুষ্ঠানিক প্রার্থী তালিকা ঘোষণা করা হবে। আমরা জোটের কাছে অঙ্গীকার করেছি- একসঙ্গে প্রার্থিতা ঘোষণা করবো। সে কারণে আগামীকাল (সোমবার) আনুষ্ঠানিকভাবে জোটসহ সব প্রার্থীর নাম ঘোষণা করা হবে।ওইদিন কোনো কারণে আনুষ্ঠানিক ঘোষণার সময় পরিবর্তন হলেও তারিখ পরিবর্তন হবে না বলেন ওবায়দুল কাদের।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত