শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

‘জয় বাংলা’ বাঙালি জাতির স্লোগান: সুলতান মনসুর



স্টাফ রিপোর্টারঃ

ডাকসুর সাবেক ভিপি, সাবেক সংসদ সদস্য ও জাতীয় ঐক্যফন্টের কেন্দ্রীয় নেতা সুলতান মোহাম্মদ মনসুর আহমদ বলেছেন, “জয় বাংলা এমন একটি স্নোগান যা মুক্তিযোদ্ধের সময় জনগণকে তাদের মুক্তিসংগ্রামে প্রবল ভাবে প্রেরণা যুগিয়েছিল। এটি শুধু আওয়ামী লীগের স্লোগান নয়। এটি বাঙালী জাতির স্লোগান। ইতিহাসকে কখনও মুছে ফেলা যায় না।”

মনোনয়নপত্র বৈধ ঘোষণার পর রবিবার দুপুরে মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয়ে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

সুলতান মোহাম্মদ মনসুর আহমদ আরও বলেন, দেশে এখন গণতন্ত্র আইনের শাসন বাকস্বাধীনতা নেই বললেই চলে। দেশ থেকে নানাভাবে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার হচ্ছে। অথচ মাত্র দুই কোটি টাকা কারণে খালেদা জিয়াকে চক্রান্ত করে কারাবন্দী করে রাখা হয়েছে। উন্নয়নের নানা উৎসগুলো ধ্বংস করা হয়েছে। প্রশাসনকে আয়ত্বে নিয়ে দেশে আইনের শাসনকে ভূ-লুণ্ঠিত করা হয়েছে। বর্তমানের আওয়ামী লীগ সরকারলীগে পরিণত হয়েছে।”

তিনি বলেন, “আমি আপনাদের সন্তান। মৌলভীবাজার উচ্চ বিদ্যালয়ে লেখাপড়া করেছি। দীর্ঘদিন ষড়যন্ত্র করে আমাকে রাজনীতি থেকে দূরে রাখার অপচেষ্টা চালানো হয়েছে। কিন্তু আমি দমে যাইনি। ১২ বছর পরে হলেও আপনাদের কাছে এসেছি। আমি আপনাদের কল্যাণে দেশবাসীর সেবায় রাজনীতিতে বেঁচে আছি। শেষ জীবনেও আমার জন্ম মাটি ও দেশবাসীর কল্যাণে কাজ করে যেতে চাই। এটা আমার রাজনৈতিক জীবনের দৃঢ় প্রত্যয়। সেজন্য আপনাদের মহামূল্যবান ভোটের মাধ্যমে আমাকে সুযোগ দিন।”

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত