শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

জনগণের সমর্থনে আধুনিক কুলাউড়া গড়ব: এমএম শাহীন



স্টাফ রিপোর্টারঃ
বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য, সাবেক এমপি ও মৌলভীবাজার ২ আসনের সংসদ সদস্য প্রার্থী এমএম শাহীন বলেছেন, “দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বের পক্ষের শক্তি মহাজোটের প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছি। আমার মনোনয়ন বৈধ ঘোষণা হয়েছে। কুলাউড়ার সর্বস্তরের মানুষকে নিয়ে একটি আধুনিক কুলাউড়া গড়তে আপ্রণ চেষ্টা করব। কুলাউড়াবাসী মহাজোটের পক্ষে ঐক্যবদ্ধ হয়েছে। আমাদের বিজয় নিশ্চিত।”

নিজের মনোনয়নপত্র বৈধ ঘোষণার পর রবিবার দুপুরে মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয়ে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

এমএম শাহীন আরোও বলেন, নৌকা প্রতিকে জনগণের সমর্থন রয়েছে। স্থানীয় আওয়ামী লীগ নৌকার সমর্থনে ঐক্যবদ্ধ হয়েছে। তারা নৌকার বিজয় চায়। আমি সংসদ সদস্য নির্বাচিত হলে কুলাউড়ায় উন্নয়নের জোয়ার বইবে। উন্নয়নের এ জোয়ার অব্যাহতভাবে ধরে রাখতে হবে। জনগণের বর্তমান সরকারের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে কুলাউড়া বাসীকে নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানান তিনি।

ঠিকানা গ্রুপের চেয়ারম্যান এমএম শাহীন দীর্ঘদিন বিএনপির রাজনীতিতে সক্রিয় ছিলেন। তিনি ১৯৯৬ সালে ধানের শীষ প্রতীক নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হন। এরপর ২০০১ সালের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে আওয়ামী লীগের তৎকালীন হেভিওয়েট নেতা ও বর্তমান জাতীয় ঐক্যফ্রুন্টের শীর্ষ নেতা সুলতান মোহাম্মদ মনসুর আহমদকে পরাজিত করে সংসদ সদস্য নির্বাচিত হন। বর্তমানে তিনি যুক্তফ্রন্টের চেয়ারম্যান ও বিকল্প ধারার সভাপতি একিউএম বদরুদ্দোজা চৌধুরীর হাতে ফুল দিয়ে আনুষ্ঠানিকভাবে দলটিতে যোগদান করেন। তিনি বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য মনোনীত হন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত