বুধবার, ৬ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ২৩ বৈশাখ ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams

মৌলভীবাজারের চারটি আসনে প্রতীক পেলেন ১৯ প্রার্থী



একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। মৌলভীবাজার জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে সোমবার সকাল সাড়ে ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত প্রতীক বরাদ্দ শুরু করেন রিটার্নিং কর্মকর্তা মো. তোফায়েল ইসলাম। জেলার ৪টি সংসদীয় আসনে মোট ১৯জনকে প্রতীক বরাদ্দ দেয়া হয়।

মৌলভীবাজার-১ (বড়লেখা ও জুড়ী) আসনে বর্তমান সংসদ সদস্য আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য মো. শাহাব উদ্দিন (নৌকা)। বিএনপির জেলা বিএনপির সহ-সভাপতি নাসির উদ্দিন আহমদ মিঠু (ধানের শীষ), সম্মিলিত জাতীয় জোটের আহমদ রিয়াজ (মোমবাতি) এবং বাংলাদেশ ইসলামী আন্দোলনের প্রার্থী মাওলানা গিয়াস উদ্দিন (হাত পাখা)।

মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনিত প্রার্থী সাবেক এমপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ (ধানের শীষ)। মহাজোটের এম এম শাহীন (নৌকা), জাতীয় পার্টির (এরশাদ) মাহবুবুল আলম শামীম (লাঙল), বাংলাদেশ ইসলামী আন্দোলনের হাফিজ মতিউর রহমান (হাত পাখা), বাংলাদেশ ইসলামী ঐক্যজোটের মৌলানা আসলাম হোসাইন (মিনারা), বাংলাদেশ ওয়াকারার্স পার্টি বামফন্ট থেকে প্রশান্ত দেব সানা (হাতুড়ী)।

মৌলভীবাজার-৩ (সদর ও রাজনগর) আসনে বিএনপি মনোনিত প্রার্থী সাবেক এমপি এম নাসের রহমান (ধানের শীষ)। আওয়ামীলীগের নেছার আহমদ (নৌকা), বাংলাদেশ খেলাফত মজলিসের লুৎফুর রহমান কামালী (রিক্সা), বাম গণতান্ত্রীক জোটের মঈনুর রহমান মগনু (মই), ইসলামী আন্দোলন বাংলাদেশ থেকে মো. আসলম (হাত পাখা)।

মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসনে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী সাবেক চীপ হুইপ উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ (নৌকা)। বিএনপির মুজিবুর রহমান মুজিব (ধানের শীষ), গনফোরাম থেকে অ্যাডভোকেট শান্তি পদ ঘোষ (উদীয়মান সূর্য), ইসলামী আন্দোলন বাংলাদেশ থেকে মাওলানা সালাউদ্দিন (হাত পাখা)।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত