শুক্রবার, ৩ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams

পুলিশি হয়রানির অভিযোগ নাসের রহমানের



স্টাফ রিপোর্টারঃ

গায়েবী মামলা প্রত্যাহার, গ্রেফতার, গভীর রাতে বাড়িতে বাড়িতে তল্লাশী ও পুলিশি হয়রানির প্রতিবাদে মৌলভীবাজার প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন মৌলভীবাজার-৩ আসনে বিএনপি মনোনিত জাতীয় ঐক্যফ্রন্ট প্রার্থী ও জেলা বিএনপি’র সভাপতি এম. নাসের রহমান।

বৃহস্পতিবার সকালে এ অভিযোগ তুলেন তিনি বলেন, অতি উৎসাহি কিছু পুলিশ ও প্রশাসনের কর্মকর্তাদের নেতৃত্বে এ কর্মকান্ড পরিচালিত হচ্ছে। এ সময় তিনি হুশিয়ারী উচ্চারণ করে বলেন, গ্রেফতার, হয়রানি ও তল্লাশি বন্ধ এবং গায়েবী মামলা প্রত্যাহার না হলে যে কোনো অপ্রীতিকর পরিস্থিতির জন্য জন্য প্রশাসনকে দায়বার নিতে হবে।

ধানের শীষ প্রার্থী নাসের রহমান অভিযোগ করে বলেন, সংসদ নির্বাচনকে সামনে রেখে সরকার দলীয় নেতাকর্মীরা আমার নির্বাচনী এলাকা মৌলভীবাজার ও রাজনগর উপজেলার বিভিন্ন ইউনিয়নে প্রতিনিয়ত বিএনপি ও জোটের নেতাকর্মীকে ভয়ভীতি ও হুমকি দামকি দেখাচ্ছে। যাহা অবাধ, সুষ্ঠ ও নিরপক্ষ নির্বাচনের অন্তরায়। ০৯ ও ১০ ডিসেম্বর জেলার বিভিন্ন এলাকায় পুলিশ অভিযান চালিয়ে বিএনপি ও জোটের ২৪ জন নেতাকর্মীকে গ্রেফতার করে এবং নির্বাচনী কাজে নিয়োজিত নেতাকর্মীদের বাড়িতে মধ্য রাতে তল্লাশি অব্যাহত রেখেছে। আমরা ইতি মধ্যে জানতে পেরেছি মৌলভীবাজার মডেল থানায় ৭/৮ টিসহ জেলার অন্যান্য থানায় বেশ কয়েকটি গায়েবী মামলা করে গোপন রাখা হয়েছে।
তিনি আরো বলেন, প্রধান নির্বাচন কমিশন, জেলা রিটার্নিং অফিসার ও নির্বাচনের সাথে সংশ্লিষ্টদের কাছে লিখিত অভিযোগ দিলেও এ পর্যন্ত বিএনপি ও জোটের নেতাকর্মীদের গ্রেফতার, হয়রানি ও তল্লাশী বন্ধ হয়নি।

সংবাদ সম্মেলনে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক মহিলা এমপি বেগম খালেদা রাব্বানী, সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ূন, জেলা বিএনপি’র সহ-সভাপতি মৌলভী আব্দুল ওয়ালি সিদ্দিকি, আব্দুল মুকিত, কাউন্সিলার আয়াছ আহমদ, বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন মাতুক, ফখরুল ইসলাম, মতিন বক্স, হেলু মিয়া ও অলিউর রহমান প্রমুখ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত