শুক্রবার, ৩ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams

কুলাউড়ায় নৌকার অফিসে হামলা ভাঙচুর, আহত ৫



স্টাফ রিপোর্টারঃ
মৌলভীবাজার ০২- কুলাউড়া নির্বাচনী এলাকায় ১৬ ডিসেম্বর রাত ৮টায় ধানের শীষের সমর্থকরা হামলা চালিয়ে অফিস ভাঙচুর করেছে। হামলাকারীদের আক্রমনে নৌকার ৫ কর্মী সমর্থক আহত হয়েছে। এঘটনায় এলাকায় তুমুল উত্তেজনা বিরাজ করছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
স্থানীয় লোকজন প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, রাউৎগাঁও ইউনিয়ন পরিষদেও চেয়ারম্যান আব্দুল জলিল জামালের নেতৃত্বে দু’ শতাধিক নেতাকর্মী ধানের শীষের মিছিল করে এসে পাশর্^বর্তী কাদিপুর ইউনিয়নের ঢুলিপাড়া নৌকার অফিসে হামলা ও ভাঙচুর চালায়। ঘটনার সময় অফিসে অবস্থানরত মনি মিয়া (২০), ছোট (১৯), রাজু আহমদ (২০)সহ ৫ জন আহত হয়। এসময় হামলাকারীরা নৌকার অফিসে তান্ডবলীলা চালায়। অফিসের সকল আসবাবপত্র ভাঙচুর করে। খবর পেয়ে কুলাউড়া থানা পুলিশ ঘটনাস্থলে গেলে হামলাকারীরা পালিয়ে যায়। পুলিশ ও স্থানীয় লোকজন আহতদের উদ্ধার কওে কুলাউড়া হাসপাতালে ভর্তি করে।
যুবলীগের সাবেক সভাপতি বদরুল ইসলাম বদর জানান, জামাত শিবিরসহ বিএনপির নেতাকর্মীরা পরিকল্পিতভাবে এই হামলা চালিয়েছে। কুলাউড়ার নির্বাচনী পরিস্থিতি অশান্ত করতেই এই হামলা চালানো হয়।
কুলাউড়া থানার এসআই জহির জানান, পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত