বৃহস্পতিবার, ২৮ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams

রাজনগরে মহান বিজয় দিবস পালিত



স্টাফ রিপোর্টারঃ
মৌলভীবাজারের রাজনগরে নানা কর্মসূচীতে যথাযোগ্য মর্যাদা ও বর্ণাঢ্য আয়োজনে মহান বিজয় দিবস পালিত হয়েছে। রোববার বিজয়ের প্রথম প্রহরে পুষ্পর্স্তব অর্পণ, কুচকাওয়াজ, মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারবর্গকে সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সূর্যদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে বিজয় দিবসের সূচনা হয়।
সকাল ৭টায় উপজেলা পরিষদ সংলগ্ন মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে পুষ্পাঞ্জলি অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা প্রশাসন, উপজেলা চেয়ারম্যান, রাজনগর থানা পুলিশ, উপজেলা আওয়ামীলীগ, মুক্তিযোদ্ধা কমান্ড, রাজনগর প্রেসক্লাব, যুবলীগ, কৃষকলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, বিএনপি, যুবদল, ছাত্রদল, সেচ্ছাসেবকদল, জাতীয় পার্টি, জাসদ, জাসদ-ছাত্রলীগসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, পেশাজীবী ও স্বেচ্ছাসেবী সংগঠন ।
পরে উপজেলা প্রশাসন ও বিভিন্ন সংগঠন পাঁচগাঁও, খলাগাঁও এবং পঞ্চেশ্বর গণকবরে পুষ্পস্তব অর্পণ করে। সকাল সাড়ে ৮টায় মাধ্যমিক শিক্ষা অফিসার মৌলুদুর রহমান ও রাজনগর সরকারি কলেজের অধ্যাপক শাহানারা রুবির যৌথ সঞ্চালনায় রাজনগর পোর্টিয়াস মডেল উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে শান্তির প্রতীক পায়রা, বেলুন ও জাতীয় পতাকা উত্তোলন করেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আছকির খান, ইউএনও ফেরদৌসী আক্তার, ওসি (তদন্ত) কামাল হোসেন। পরে পুলিশ, আনসার ও ভিডিপি, স্কাউট, গার্লস গাইড, কাবস, স্কুল, কলেজ ও মাদরাসার ছাত্রছাত্রীরা কুচকাওয়াজ ও শারীরিক কসরত প্রদর্শণ করে। এসময় বীর মুক্তিযোদ্ধারা নতুন প্রজন্মের নিকট জাতীয় পতাকা হস্তান্তর করেন।
সকাল ১১টায় বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারবর্গকে সংবর্ধণা প্রদান করা হয়। উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌসী আক্তারের সভাপতিত্বে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ আজিজুর রহমান, রাজনগর উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মো. আছকির খান, সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুর রহমান মামুন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ফয়ছল আহমদ, সাবেক মুক্তিযোদ্ধা কামান্ডার সজল চক্রবর্তী, মুক্তিযোদ্ধা রামলাল রাজভর প্রমুুখ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত