বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ

মৌলভীবাজারে মাদক নিরাময় কেন্দ্রে লন্ডনী যুবককে হত্যা (ভিডিও সহ)



 
স্টাফ রিপোর্টারঃ
মৌলভীবাজার শহরের শ্রীমঙ্গল সড়কস্থ উদ্দীপন মাদক নিরাময় কেন্দ্রে মাদকাসক্ত বাংলাদেশী বংশদ্ভোত বৃটিশ নাগরিককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।  নিহত যুবকের নাম জালাল উদ্দিন (৩৫)।
 
নিহতের মা রুকসানা আক্তার জানান- রোববার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে মোবাইল ফোনে তাকে জানানো হয় জালাল অসুস্থ হয়ে পড়েছে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হচ্ছে। এ খবর পেয়ে তারা দ্রুত সিলেট যান এবং হাসপাতালে খুজাঁখুজি করে জালালকে পাননি। পরে মৌলভীবাজার এসে উদ্দীপন মাদক নিরাময় কেন্দ্রের সামনে একটি এম্বুল্যান্সের ভেতর তার মৃত দেহ দেখতে পান। এ সময় নিরাময় কেন্দ্রের কাউকে খুঁজে পাওয়া যায়নি। তার স্বজনরা জানান নিহত জালালের ঘায়ে একাধীক আঘাতের চিহ্ন রয়েছে। খবর পেয়ে মৌলভীবাজার মডেল থানার পুলিশ লাশ উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালেরে মর্গে ময়না তদন্তের জন্য পাঠায়।
 
এবিষয়ে মৌলভীবাজার মডেল থানার এস আই তাপস জানান, খবর পেয়ে আমরা লাশ মর্গে পৌঁচে দিয়েছি। ময়না তদন্তের রিপোর্ট পেলে বুঝা যাবে প্রকৃত ঘটনা কি।
 
তবে এবিষয়ে জানতে উদ্দীপন মাদক নিরাময় কেন্দ্র কর্তৃপক্ষের কাউকে খোঁজে পাওয়া যায়নি। তাদের অনেকেরই মুঠোফোনে যোগাযোগ করা হলেও তা রিসিভ হয়নি। ঘটনার পর থেকে তারা প্রতিষ্ঠান ছেড়ে পলাতক রয়েছেন।
ভিডিও::

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত