রবিবার, ২৯ মার্চ ২০২০ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ

মৌলভীবাজারের উন্নয়নে আমরা হোয়াটসঅ্যাপ গ্রুপের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ



স্টাফ রিপোর্টারঃ

মৌলভীবাজারের উন্নয়নে আমরা ওয়ার্ল্ড ওয়াইড হোয়াটস আপ গ্রুফের পক্ষ থেকে অসচ্ছল শীতার্ত মানুষদের মাঝে শীতবস্র বিতরণ করা হয়েছে।

শনিবার শহরের জাহাঙ্গীর কমিউনিটি সেন্টারে মৌলভীবাজারের উন্নয়নে আমরা ওয়ার্ল্ড ওয়াইড হোয়াটস আপ গ্রুফ নির্বাহী কমিটির সভাপতি মোঃআবু তাহেরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এবং হোয়াটস আপ গ্রুফের প্রতিষ্ঠাতা এডমিন চৌধুরী মোহাম্মদ মেরাজের পরিচালনায় শীতবস্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজারের অতিরিক্ত ও সদ্য পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার সারোয়ার আলম।

বিশেষ অতিথি ছিলেন সাবেক ব্রিটিশ কাউন্সিলার ও এম আর গ্রুফ প্রাঃ লিমিটেডের চেয়ারম্যান এম এ রহিম সিআইপি, প্রবাসী কমিউনিটি লিডার আব্দুল মোসাহীদ, বিশিষ্ট ব্যবসায়ী ও কমিউনিটি নেতা আব্দুর রহমান মনা।

অনুষ্টানে অতিথি বৃন্দরা সমাজসেবা ও মানবসেবায় বিশেষ অবদানে মৌলভীবাজারের উন্নয়নে আমরা ওয়ার্ল্ড হোয়াইড হোয়াটস আপ গ্রুফের ভুয়সী প্রশংসা করেন এবং প্রবাসী এডমিন ও পৃষ্টপোষক নজরুল ইসলাম, আহমেদ হাসান, শাহ রহমান মধু, গোলাম মর্তুজা, বকসী মামুন, সাদিকুর রহমান, আব্দুর রহমান মনা, আশরাফ উদ্দিন কায়েস, জহির মিয়া, লিয়াকত আলী, আকমল খান সহ সকলকে সার্বিক সহযোগিতা করার জন্য ধন্যবাদ জানান।

এছাড়াও সংগঠনের উপদেষ্টা সৈয়দ সাহাব উদ্দিন আহমদ, সহ সভাপতি রোটারিয়ান সাহাব উদ্দিন, সহ সভাপতি ডাঃ দীনেশ সুত্রধর, সহ সভাপতি এডভোকেট আব্দুল মতিন চৌধুরী, যুগ্ন সম্পাদক সৈয়দ ইশতিয়াক জাকেরীন, সহ আইন বিষয়ক সম্পাদক এডভোকেট কামাল হোসেন চোধুরী, যুগ্ন সম্পাদক আব্দুল আহাদ, সৈয়দ তফজ্জুল হোসেন, সাংগঠনিক সম্পাদক সিরাজুল হাসান, প্রচার সম্পাদক আব্দুল কালাম, প্রকাশনা সম্পাদক সোহেল আশরাফ, সমাজকল্যাণ সম্পাদক ম্যাজিক মোহন, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক শরীফ আহমদ, সহ মহিলা বিষয়ক সম্পাদিকা মিতা ভুইয়া তানিয়া, দপ্তর সম্পাদক কামরুল আহসান, নির্বাহী সদস্য সাংবাদিক হোসাইন আহমদ, ব্যাংকার নুরুল ইসলাম, সোহেল আহমদ, মাহবুব সামি, সৈয়দ শাহিন আহমদ, রোটারিয়ান সৈকত, আলাউল ইসলাম খান, ফয়জ রাজ রনি, আজিজুল হোসেন চৌধুরী, হাবিবুর রহমান সহ সংগঠনের অনেকে উপস্হিত ছিলেন। অনুষ্ঠানে সংগঠনের কাছ থেকে প্রায় দুই শতাধিক দরিদ্র ব্যক্তিরা শীতের কম্বল গ্রহণ করেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত