বুধবার, ২০ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ

সুলতান মনসুর এর ছোট ভাই স্বপনের ইন্তেকাল



সুলতান মোহাম্মদ মকসুদ আহমদ স্বপন

ডিএমবি রিপোর্টঃ

ডাকসুর সাবেক ভিপি,আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক,জাতীয় সংসদ সদস্য ও জাতীয় নেতা সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এর ছোট ভাই সুলতান মোহাম্মদ মকসুদ আহমদ স্বপন যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলস এর স্থানীয় সময় ৯:৩০ ঘটিকার সময় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহির রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর।

সুলতান মোহাম্মদ মকসুদ স্বপন সিলেট গর্ভমেন্ট স্কুল থেকে এস.এস.সি,সিলেট এম.সি কলেজ থেকে এইচ.এস.সি ও ক্যালিফোনিয়া ইউনিভার্সিটি থেকে ইঞ্জিনিয়ারিং সম্পন্ন করেন। ৪ ভাই ও ১ বোন এর মাঝে ভাইদের মধ্যে তিনি ৩য় ছিলেন। তিনি দীর্ঘদিন থেকে স্বপরিবারে যুক্তরাষ্ট্রে লস এঞ্জেলসে স্থায়ী ভাবে বসবাস করছিলেন। তার ২ মেয়ে ১ ছেলে সে দেশে পড়াশোনা করছেন। তার স্ত্রী সে দেশে ডাক্তারী পেশায় নিয়োজিত রয়েছেন।

সুলতান মোহাম্মদ মকসুদ স্বপন সে দেশে ইরনোম্যাটিক ইঞ্জিনিয়ার (বিমান প্রকৌশলী,যান্ত্রিক) পেশায় নিয়োজিত ছিলেন। ছাত্রজীবনে অত্যন্ত মেধাবী স্বপন সবার সাথে খুব সহজেই মিশতেন ও হাস্যজ্জ্বল থাকতেন। তাঁর লাশ সে দেশেই কবরস্থ করা হবে বলে পরিবার সুত্রে জানা গেছে। তার মৃত্যুতে এমএম শাহীনসহ দেশ ও প্রবাসের সুলতান মনসুরের ভক্ত অনুসারী ও শুভাকাঙ্খিসহ বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষ তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত