শনিবার, ২০ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ

কুলাউড়ার কুটুমবাড়ীতে এক ঝুড়িতে রান্না করা মাছ ও কাঁচা মাছ !



স্টাফ রিপোর্টারঃ
ফ্রিজের মধ্যে রান্না করা ও কাঁচা মাছ এক সাথে রাখা মত জন্য কা- করেছে কুলাউড়ার কুটুমবাড়ী রেষ্টুরেন্টে। এই অপরাধে কুটুমবাড়িকে ৭ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বুধবার সকাল ১০ টা থেকে ডিএনসিআরপি মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন এর নেতৃত্বে বেলা দেড়টা পর্যন্ত এই অভিযান চলে। মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার দক্ষিণবাজার, চৌমুহনা, ষ্টেশন রোড, উত্তরবাজারসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৪টি প্রতিষ্ঠানকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। ভোক্তা অধিকার আইনের বিভিন্ন ধারায় এ জরিমানা করা হয়।

অভিযানকালে ফ্রিজের মধ্যে রান্না করা ও কাঁচা মাছ এক সাথে রাখা, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি করা, রাস্তার পাশে খোলা ভাবে খাদ্য পণ্য বিক্রয় করা, মিষ্টির শিরাতে মশা ও মাছি পাওয়া, যথাযথ কতৃপক্ষের কাছ থেকে লাইসেন্স সংগ্রহ না করাসহ বিভিন্ন অপরাধে জরিমানা করা হয়।

ওইসময় দক্ষিণবাজারে অবস্থিত কুটুমবাড়ী রেষ্টুরেন্টকে ৭ হাজার টাকা, চৌমুহনাতে অবস্থিত গ্রীন ভিউ রেষ্টুরেন্টকে ৩ হাজার টাকা, স্টেশন রোডে অবস্থিত কামাল মিষ্টি ঘরকে ২ হাজার টাকা, উত্তরবাজারে অবস্থিত শাহপরাণ রেষ্টুরেন্টকে ৩ হাজার টাকাসহ মোট ১৫ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।

অভিযানে সহযোগিতায় ছিলেন কুলাউড়া উপজেলার সেনেটারী ইন্সপেক্টর জসিম উদ্দিন আহমদ ও কুলাউড়া থানা পুলিশ ফোর্স।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত