বুধবার, ২০ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ

এক রাতে তিন দোকানে চুরি



রুপম আচার্য্যঃ

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উকিল বাড়ি রোডে বুধবার গভীর রাতে তিনটি দোকানে দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে। চোরের দল তিনটি দোকানের তালা ভেঙ্গে নগদ টাকা ও বিভিন্ন মালামাল সহ প্রায় ১ লাখ ২০ হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

বকুল আট’র দোকান থেকে একটি ক্যামেরা সহ ৫০ হাজার টাকার মালামাল চুরি হয়েছে বলে জানান। এদিকে একি মার্কেটের দ্বিতীয় তলায় থাকা নাচের স্কুল ও পাশে থাকা পার্লার থেকে নগদ অর্থ ও মালামালসহ প্রায় ৭০ হাজার টাকার জিনিষপত্র চুরির দাবি করেছেন ক্ষতিগ্রস্থরা।

বকুল আর্টের মালিক বকুল রায় বলেন, প্রতিদিনের মতো রাত ১১টার দিকে দোকান বন্ধ করে বাসায় যান তিনি। আজ বৃহস্পতিবার সকাল ৮টায় দোকান খুলে সব মালামাল এলোমেলো দেখে স্থানীয়দের খবর দেন। দোকানে থাকা একটি ক্যামেরা সহ ৫০ হাজার টাকার মালামাল চুরি হয়েছে বলে জানান তিনি।

এ ব্যাপারে শ্রীমঙ্গল পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের কাউন্সিলার মো.ছাদ উদ্দিন বলেন, আমি খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে আসছি, এ বিষয়টি নিয়ে দোকান মালিকদের সাথে আমার কথা হইছে, আমি তাদের কে বলেছি থানায় জানানোর জন্য। যে কোন প্রয়োজনে আমি তাদের পাশে আছি।

শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) সোহেল রানা বলেন, এ চুরির ঘটনাটি আমরা মুঠোফোনে জানতে পেরেছি এবং ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত