বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ

কমলগঞ্জে মনোনয়ন পত্র জমা দিলেন ১১ জন



বিশেষ রিপোর্টারঃ
আসন্ন দ্বিতীয় ধাপ ১৮ মার্চে অনুষ্টিত উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে মনোনয়ন দাখিলের শেষ দিনে মৌলভীবাজারের কমলগঞ্জে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ ও বিদ্রোহী আওয়ামীলীগ প্রার্থী সহ ৪ জন ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৭ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।

সোমবার ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে আওয়ামীলীগ প্রার্থী ও পরে অন্যান্য প্রার্থীরা তাদের মনোনয়ন পত্র উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে জমা দেন। চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় প্রার্থী হিসাবে বর্তমান উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান (আওয়ামীলীগ) ও পরে বিদ্রোহী আওয়ামীলীগ ইমতিয়াজ আহমেদ বুলবুল (স্বতন্ত্র) প্রার্থী হিসাবে তার মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

এদিকে মৌলভীবাজার জেলা সদরেমৌলভীবাজার জেলা রিটার্নিং কর্মকর্তা কার্যালয়ে বাংলাদেশ ওর্য়ার্কাস পার্টির প্রার্থী হিসাবে আব্দুল আহাদ মিনার ও বিদ্রোহী আওয়ামীলীগের আব্দুল গফুর (স্বতন্ত্র) প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র জমা দেন।

অপরদিকে ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে মনোনয়ন পত্র জমা দেন বর্তমান ভাইস চেয়ারম্যান মো. সিদ্দেক আলী, মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, সাংবাদিক শাব্বির এলাহী, রামভজন কৈরী ও মুয়িন আহমেদ। ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে বর্তমান ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার লিলি ও মহিলা আওয়ামীলীগ নেত্রী বিলকিছ বেগম তাদের মনোনয়ন জমা দিয়েছেন।

উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কমিশনার মো. জাহঙ্গীর আহমেদ নিশ্চিত করে জানান, মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ দিনে চেয়ারম্যান পদে মৌলভীবাজার জেলা রিটার্নিং কর্মকর্তা কার্যালয়ে ২ জনসহ ৪ জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী সহ মোট ১১ প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত