শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ

বড়লেখায় ১৪ জনের মনোনয়নপত্র দাখিল



বিশেষ রিপোর্টারঃ
মৌলভীবাজারের বড়লেখায় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৪ জন এবং নারী ভাইস চেয়ারম্যান পদে ৭ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।
মনোনয়নপত্র দাখিলের শেষ দিন সোমবার (১৮ ফেব্রুয়ারি) সকাল দশটা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত এসব প্রার্থীরা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারি রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ সুহেল মাহমুদের কাছে মনোনয়নপত্র দাখিল করেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুন্দর, স্বতন্ত্র প্রার্থী হিসেবে উপজেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মুহাম্মদ সিরাজ উদ্দিন এবং উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোয়েব আহমদ মনোনয়নপত্র দাখিল করেন।
এছাড়া পুরুষ ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিবেকানন্দ দাস নান্টু, উপজেলা যুবলীগের সভাপতি তাজ উদ্দিন, আওয়ামী লীগ নেতা আজিজুর রহমান ও আব্দুন নূর ।

এবং নারী ভাইস চেয়ারম্যান পদে বিএনপি নেত্রী রাহেনা বেগম হাসনা ও আমেনা বেগম ডলি, আওয়ামী লীগ নেত্রী ফারহানা বেগম, মুন্না আক্তার মুন্নী, নাজমা বেগম, রাজিয়া বেগম চৌধুরী ও হাজেরা বেগম মনোনয়নপত্র দাখিল করেছেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত