শুক্রবার, ২২ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ

ছাত্রলীগ কর্মী পলাশকে বাচাতে প্রধানমন্ত্রীর সাহায্য দরকার



 

স্টাফ রিপোর্টারঃ

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগ কর্মী বিশ্ব্যজিৎ আচার্য্য পলাশকে (২৬) বাচাতে ২০ লাখ টাকার প্রয়োজন তাই প্রধানমন্ত্রীর সাহায্য কামনা করছে পরিবারের।

পলাশ শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগের একজন সক্রিয় কর্মী এবং সর্বশেষ কাউন্সিলে সে সাধারণ সম্পাদক প্রার্থী ছিল। সে শহরের বারিদ্বারা (পূর্ব রুপশপুর) এলাকার বেনু আচার্য্য একমাত্র ছেলে।

মটর সাইকেল দুর্ঘটনায় ঢাকার আপ্যলো হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জালড়ছে পলাশ। শুক্রবার বিকেলে শ্রীমংল পৌর শহরে চলন্ত অবস্থায় মটর সাইকেলের পেছনের চাকা ব্লাষ্ট হলে এই দূর্ঘটনা ঘটে।

আহত হবার পরপর স্থানীয় এবং মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে উভয় হাসপাতাল থেকেই অবস্থা গুরুতর বলে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতলে পাঠান। কিন্তু সেখানে নিয়ে গেলেও চিকিতসকরা ঢাকায় রেফার করেন বর্তমানে সে ঢাকা এ্যপলো হাসপাতালে জীবন মৃত্যুর সন্ধীক্ষণে আছে। চিকিতসকরা জানিয়েছেন তার চিকিৎসার জন্য ২০ লক্ষ টাকা প্রয়োজন।

কিন্তু প্রাথমিক ব্যয় ৬ লাখ টাকা মেটাতেই হিমশিম খাচ্ছে পলাশের পরিবার। বন্ধুদের সহযোগীতায় ১ লাখ এবং এক নিকট আত্মীয়ের মাধ্যমে ১ লাখ সর্বমোট মাত্র ২ লাখ টাকা হাসপাতালে জমা দিয়েছেন। বাকী টাকার জন্য হিমশিম খাচ্ছে তার পরিবার। পলাশের বাবা স্থানীয় একটি বেসরকারি প্রতিষ্টানে সামান্য বেতনে কর্মরত আছেন। পলাশের একমাত্র বোন শিমু সেও পড়ালেখায় মধ্যেই আছে। এমন অবস্থায় পলাশের জীবন বাচাতে প্রধানমন্ত্রীর সাহায্য কামনা করছেন পলাশের বাবা।

একমাত্র ছেলের এমন পরিনতিতে খাওয়া দাওয়া বন্ধ মায়ের। একমাত্র বোন শিমু আচার্য্য ভাইয়ের জন্য সর্বক্ষণ আহাজারি করছেন।

পলাশের বাবা বেনু আচার্য্য জানান, আমার একমাত্র সন্তানকে বাচাতে যে টাকার প্রয়োজন তা কিছুতেই যোগাড় করা আমার পক্ষে সম্ভব নয় তাই একমাত্র ছেলের জীবন বাচাতে প্রধানমন্ত্রীর সাহায্য কামনা করছি।

এরই মধ্যে পলাশের বন্ধুরা তার চিকিৎসার সাহায্যের জন্য সমাজের বিত্তবানদের কাছে সাহায্য চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন ভাবে সক্রিয় হয়েছেন।

পলাশের সাথে থাকা তার বন্ধু শুভ্র সেন জানান, অনেক কষ্টে আমরা বন্ধুরা মিলে ১ লাখ টাকা যোগাড় করেছি কিন্তু তার চিকিৎসার জন্য যে বিশাল অংকের টাকা দরকার তা কিভাবে আসবে ভেবে পাচ্ছিনা। সমাজের বিত্তবানসহ প্রধানমন্ত্রীর সাহায্য ছাড়া পলাশের চিকিৎসা করানো সম্ভব নয়।

পলাশের বোনের নাম্বার: 01722990478

বিকাশ নাম্বার মুর্শেদ জাহান মাসুম: 01715 020610 (বন্ধু)

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত