শুক্রবার, ২২ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ

শপথ নিলেন সুলতান মনসুর



সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ

ডিএমবি ডেস্কঃ
একাদশ জাতীয় সংসদের সদস্য হিসেবে শপথ নিয়েছেন ডাকসুর সাবেক ভিপি মৌলভীবাজার-২ আসন থেকে নির্বাচিত সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে সংসদ ভবনে স্পিকারের কক্ষে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী তার শপথ বাক্য পাঠ করান।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় ঐক্যফ্রন্টের শরিক দল গণফোরামের প্রার্থী হিসেবে মৌলভীবাজার-২ আসন থেকে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচিত হন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ।
শপথ নেওয়া প্রসঙ্গে গতকাল সাংবাদিকদের সঙ্গে আলাপকালে সুলতান মনসুর বলেন, জনগণের পক্ষে কথা বলার জন্য সংসদে যাচ্ছি। আমার নির্বাচনী এলাকার জনগণের আশা-আকাঙ্ক্ষার বাস্তবায়ন করতে এবং তাদের প্রতি শ্রদ্ধা জানাতেই এমপি হিসেবে শপথ গ্রহণ করব। তিনি বলেন, বিরোধিতা করার জন্য বিরোধিতা নয়, জনস্বার্থে, দেশের স্বার্থে যা যা বলা প্রয়োজন, আমার অবস্থান থেকে তাই তুলে ধরব। এতে সরকারের ভালো কাজের প্রশংসা করব। মন্দ কাজের সমালোচনা করব।

এদিকে, তার সঙ্গে গণফোরাম থেকে নির্বাচিত আরেক সংসদ সদস্য মোকাব্বির খান (সিলেট-২) শপথ গ্রহণের কথা থাকলেও তিনি আজ শপথ নেননি। এ প্রসঙ্গে মোকাব্বির খান গতকাল গণমাধ্যমকে বলেন, আমি শুরু থেকেই দলীয় সিদ্ধান্ত মেনে আসছি। দল শপথের বিষয়ে ইতিবাচক থাকায় আমি ৭ মার্চ শপথ নিতে চিঠি দিয়েছিলাম। এখন আমাদের দল গণফোরামের প্রেসিডেন্ট ড. কামাল হোসেন ও সাধারণ সম্পাদক মোস্তাফা মহসীন মন্টুর নির্দেশে আমি শপথ নেওয়া থেকে বিরত থাকছি।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত