সোমবার, ২০ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ

প্রয়াত বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম সাধুর ১ম মৃত্যু বার্ষিকীতে স্মরণসভা ও দোয়া মাহফিল



এ. কে. মামুন:: ০৭ই মার্চ প্রয়াত বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম সাধুর প্রথম মৃত্যু বার্ষিকীতে সাধু নিউজ পরিবারের আয়োজনে বিকেল ৪ঘটিকায় শাহ রেষ্টুরেন্ট, গার্দোনর্ড এ স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়।
প্রথম পর্বে আলোচনা ও দ্বিতীয় পর্বে দোয়া মাহফিল।
সাধু নিউজ.কম এর ভারপ্রাপ্ত সম্পাদক হো-চি-মিন হক এর সভাপতিত্বে ও সিলেট বিভাগ সমাজকল্যান সমিতির সাধারন সম্পাদক শুভ্রত শুভের পরিচালনায় উপস্হিত ছিলেন ফ্রান্সের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগটনের নেতা কর্মি বৃন্দ সহ বাংলা মিডিয়ার সংবাদ কর্মীবৃন্দ, যথাক্রমে সালেহ আহমেদ চৌধুরী সভাপতি বাংলাদেশ সমিতি ও তত্বাবধায়ক বাংলাদেশী জামে মসজিদ অভারভিলা,ফ্রান্স, হেনু মিয়া সভাপতি জালালাবাদ এসোসিয়েশন ফ্রান্স, শরীফ আল মুমিন সহ-সাধারন সম্পাদক আয়েবা, ওয়াহিদ বার তাহের -সহ সভাপতি ফ্রান্স আওয়ামী লীগ,সেলিম আল দ্বীন, ইকবাল সুমন,নাযিম উদ্দীন,কামাল হোসেন,সালেহ আহমেদ, শাহেদ আহমেদ,হিমেল হিমু,ফয়ছল আহমেদ দ্বীপ প্রমুখ।

বক্তারা দেশ প্রেমিক মুক্তিসেনা ও নিঃস্বার্থ সমাজকর্মি নজরুল ইসলাম সাধুর গৌরব গাঁথা বীরত্বের ইতিহাস ও ফ্রান্সে দীর্ঘ ৪০বছরে বাংলাদেশী কমিউনিটিতে তাঁর অবদানের গুনগান করেছেন এবং তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করেন।

স্মরণ সভায় হোচিমিন হক.. নজরুল ইসলাম সাধুর শেষ স্মৃতি চিহৃ “কবর” কে সংরক্ষণের জন্য কমিউনিটির সকলের সহোযোগিতা কামনা করেছেন।
দ্বিতীয় পর্বে হেনু মিয়ার পরিচালনায় মিলাদ ও দোয়া মাহফিল এ নজরুল ইসলাম সাধুর আত্মার শান্তি কামনা করে দোয়া করা হয়।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত