মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ

এবার কুলাউড়াকে দেশের মডেল উপজেলা বানাবো: আসম কামরুল



আ.স.ম কামরুল ইসলাম

স্টাফ রিপোর্টারঃ

কুলাউড়া উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত প্রার্থী আ.স.ম কামরুল ইসলাম বলেছেন, কুলাউড়া বাসী আমাকে দল-মত নির্বিশেষে দুই বার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করেছে। এবারও জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়েছেন। আমি প্রার্থী হয়েছে। আমার এবারও দৃঢ় বিশ্বাসী কুলাউড়া বাসী আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবেন। কুলাউড়া উপজেলা বিভিন্ন সময় শ্রেষ্ঠ হয়েছে। এবার আমি নির্বাচিত হলে কুলাউড়াকে দেশের মডেল উপজেলা বানাবো।

কুলাউড়ার উন্নয়ন নিয়ে বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে দৈনিক মৌলভীবাজার ডটকমকে ১৪মার্চ দুপুরে আসম কামরুল বলেন, কুলাউড়ার প্রাথমিক স্কুলগুলোর শ্রেণিকক্ষে শিক্ষার্থীদের শতভাগ উপস্থিতি সু-নিশ্চিতকরণ ও এলাকার প্রত্যন্ত অঞ্চলের অভিভাবকদের বিদ্যালয়ের প্রতি উদ্বুদ্ধ করা হয়েছে। পাশাপাশি সিসি ক্যামেরার আওতায় আনা হয়েছে প্রাথমিক শিক্ষা অফিসসহ উপজেলা প্রশাসন ভবন। সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অধিকাংশটিতে মিড ডে মিল, সততা স্টোর, ক্ষুদে ডাক্তারসহ বিভিন্ন কর্মসূচি চালু হয়েছে।

আ স ম কামরুল ইসলাম জানান, জাতির জনকের কন্যা, দেশরতœ শেখ হাসিনার হাত ধরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে একটি উন্নত সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণের লক্ষে শিক্ষাকে সর্বাধিক গুরুত্ব দিয়ে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিত করার জন্য কাজ করেছি। এছাড়াও সড়ক দূর্ঘটনা রোধে বিভিন্ন সময় সেমিনার করেছি। বন্যা দুর্গত এলাকায় যথাযথভাবে ত্রাণ বিতরণ করা হয়েছে। হাওর উন্নয়নেও বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।
তিনি আরোও বলেন, এবার গ্রাম হবে শহর প্রকল্পটি নিয়ে কাজ করবো। গ্রামণ জনপদের উন্নয়নে সব ধরণের প্রচেষ্টা চালাবো। গ্রামের উন্নয়নে সবচেয়ে বেশী গুরুত্ব দিয়ে কাজ করবো।

কামরুল ইসলাম মৌলভীবাজার কয়েকবার জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এবার উপজেলা নির্বাচনে তিনি বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী। নৌকা প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করছেন। তার পিতা প্রয়াত কেন্দ্রীয় কৃষকলীগের প্রয়াত সভাপতি জননেতা আব্দুল জব্বারও কুলাউড়া আসনের সংসদ সদস্য ছিলেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত