বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ

৫ বছরে রাজনগরের পরিবর্তন দেখবেন: শাহজাহান খান



ওমর ফারুক নাঈম: 

মৌলভীবাজারের রাজনগর উপজেলার সদ্য নির্বাচিত চেয়ারম্যান মো. শাহজাহান খান বলেছেন, আগামী ৫ বছরে রাজনগরের পরিবর্তন দেখবেন। এবং তা কাজে কর্মে প্রমাণ পাবেন। রাজনগরের সব মানুষকে নিয়ে রাজনগরের উন্নয়ন হবে। উন্নয়নের জন্য প্রয়োজনে চীন দেশে যাব। দরকার হলে লন্ডন আমেরিকায়ও যাব।

মঙ্গলবার রাজনগরের তারাপাশা স্কুল এন্ড কলেজে ওলিলা গ্রুপের আয়োজিত স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা ও বৃত্তি প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এই কথাগুলো বলেন।

শাহজাহান খান বলেন, যে কোন দলের যে কেউই হোক। আমরা যদি উন্নয়নে স্বার্থে কাজে লাগাতে পারি তা হলে কোন অসুবিধা আছে কি? যাকে কাজে লাগিয়ে আমাদের উন্নয়ন হবে তাকে আমরা কাজে লাগাবো। অন্যায় কোন জিনিষের কাছে আমি নথি শিকার করবো না। আপনারা যে ভালোবাসার সাগর আমাকে উপহার দিয়েছেন। আমি তা ফিরিয়ে দিব। সুখে দুখে আপনাদের পাইতাম এবং আপনারাও আমাকে পাইতা। উন্নয়নের জন্য যতটুকু করা লাগে সব করবো।

তিনি আরোও বলেন, বিদেশে আমি ২৭ বছর ছিলাম তারপরও বৃট্রিশ পাসপোর্ট নেইনি। বাংলাদেশের স্বাধীনতার জন্য বঙ্গবন্ধু সহ যারা প্রাণ দিয়েছেন তাদের ঋণ শোধ করার জন্য বাংলাদেশী পাসপোর্ট রেখেছি, আর বৃট্রিশ পাসপোর্ট করিনি। আপনারা বঙ্গবন্ধুকে জানেন তার স্বপ্নকে জানেন তাহলে আপনারাও একজন দেশপ্রেমিক হতে পারবেন।

অনুষ্ঠানে অলিলার এমডি জিল্লুল রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সিলেট শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক মো. আব্দুল কুদ্দুস। বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল, ওলিলা গ্রুপের চেয়ারম্যান হাসিনা নাহিদ, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, রাজনগর উপজেলা সদ্য নির্বাচিত চেয়ারম্যান মো. শাহজাহান প্রমুখ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত