মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ

এ সময়ে মেহজাবিন



ডিএমবি ডেস্কঃ

দেশের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। বিশেষ দিবস এলেই যে তিনি অভিনয়ে নিজেকে ব্যস্ত করে তুলেন, এমনটি নয়। বরং বছর জুড়েই অভিনয়ের জন্য ব্যস্ত সময় কাটাতে হয় তাকে। আসছে পহেলা বৈশাখ উপলক্ষে বেশ কয়েকটি ভালো গল্পের নাটকে অভিনয় করছেন তিনি। গেল ভালোবাসা দিবসেও দুটি নাটকে অভিনয় করেছিলেন তিনি, যা দর্শকের কাছে বেশ প্রশংসিত হয়েছে।

নাটক দুটি হচ্ছে ‘মিস আন্ডারস্ট্যান্ডিং’ ও ‘আনএক্সক্টেড স্টোরি’। দুটি নাটকেই মেহজাবিন অভিনয় করেছিলেন মাহমুদুর রহমান হিমির নির্দেশনায়। আসছে পহেলা বৈশাখে নাগরিক টিভিতে প্রচারের জন্য মাহমুদুর রহমান হিমি মেহজাবিনকে নিয়ে আবার নির্মাণ করেছেন বিশেষ নাটক ‘ত্রুটিমুক্ত’।

নাটকের গল্প প্রসঙ্গে হিমি বলেন, ‘দেখা যায় যে আমাদের মধ্যে কারো কোনো কঠিন রোগ হলে সেই দুঃসময়ে তেমন কাউকে পাওয়া যায় না। কিন্তু তখন যাদের পাশে পাওয়া যায়, তারাই মানুষ, সত্যিকারের বন্ধু। এ বিষয়টিকেই মূলত ত্রুটিমুক্ত নাটকে তুলে ধরা হয়েছে।’

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে মেহজাবিন বলেন, ‘গেল ভালোবাসা দিবসে হিমির নির্দেশনায় আমি আর অপূর্ব ভাই মিস আন্ডারস্ট্যান্ডিং নাটকে অভিনয় করেছিলাম। একই পরিচালকের নির্দেশনায় আমরা দুজন বৈশাখ উপলক্ষে ত্রুটিমুক্ত নাটকে অভিনয় করেছি। এ নাটকে যেমন আবেগ আছে, তেমন আছে প্রেম-ভালোবাসা। গল্পটা আমার কাছে ভালো লেগেছে। আশা করছি, দর্শকেরও ভালো লাগবে।’

এদিকে এবারের পহেলা বৈশাখে মেহজাবিনকে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ, মিজানুর রহমান আরিয়ান, মোহিতুল মোহিম, ইমরাউল রাফাতসহ আরো বেশ কজন নির্দেশকের নাটকে দেখা যাবে।

গত ২৭ মার্চ মেহজাবিন চৌধুরী সোহাগের কোরিওগ্রাফিতে ফরিদপুরের রাজেন্দ্রপুর কলেজের সাংস্কৃতিক অনুষ্ঠানে পারফর্ম করেছেন। সেদিনই তিনি ঢাকায় ফিরে পরদিন আরো একটি স্টেজ শোতে অংশ নেন।

গেল ২৬ ফেব্রুয়ারি আরটিভি স্টার অ্যাওয়ার্ডে শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পান মেহজাবিন চৌধুরী। সাম্প্রতিক সময়ে তার দর্শকপ্রিয় অন্যান্য নাটকের মধ্যে রয়েছে বিইউ শুভর ‘ফার্স্ট লাভ’, মাবরুর রশীদ বান্নাহর ‘ছোট্ট পাখির বাসা’।

উল্লেখ্য, দেশের প্রায় সবগুলো চ্যানেলে দিলারা জামানের সঙ্গে মেহজাবিনের একটি বিজ্ঞাপন নিয়মিত প্রচার হচ্ছে। এ বিজ্ঞাপনটিতে প্রতিনিয়ত মেহজাবিনের গ্ল্যামারাস দর্শককে মুগ্ধ করছে।

 

সৌজন্যঃ প্রতিদিনের সংবাদ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত