মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ

৩৫টি দেশের রাষ্ট্রদূতদের নিয়ে চা বাগানে বেড়ালেন মোমেন



ডিএমবি  ডেস্ক: 

বাংলাদেশে নিযুক্ত ৩৫টি দেশের রাষ্ট্রদূত এবং সাতটি আন্তর্জাতিক উন্নয়ন সহযোগী সংস্থার প্রতিনিধিদের নিয়ে শুক্রবার দুপুরে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় আসেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। অতিথিদের নিয়ে পররাষ্ট্রমন্ত্রী শ্রীমঙ্গল উপজেলার চা বাগান, আদিবাসী পাড়া প্রভৃতি ঘুরে বেড়ান।

ড. মোমেন যখন রাষ্ট্রদূত ও আন্তর্জাতিক সংস্থার প্রতিনিধিদের নিয়ে শ্রীমঙ্গলে একটি পাঁচতারকা মানের হোটেলে আসেন, তখন তাদেরকে স্থানীয় মণিপুরি নৃত্য ও ফুলের মালা দিয়ে বরণ করা হয়। পররাষ্ট্র মন্ত্রণালয়ের উদ্যোগে তাদেরকে নিয়ে শ্রীমঙ্গল আসেন মোমেন। এই বিশেষ সফরে যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, কানাডা, ভারত, স্পেন, ফ্রান্স, নিউজিল্যান্ড, সংযুক্ত আরব আমিরাত, মিশরসহ ৩৫টি দেশের রাষ্টদূত ও তাদের পরিবারে সদস্যরা ছিলেন বলে জানা গেছে।

পরে সবাইকে নিয়ে প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি শ্রীমঙ্গলের চা বাগানসহ বিভিন্ন এলাকা ঘুরে দেখান মোমেন।

পরে সাংবাদিকদের সাথে আলাপকালে পররাষ্ট্র মন্ত্রী এ কে আব্দুল মোমেন বলেন, বাংলাদেশ অপরূপ সুন্দর দেশ। ঢাকায় বসে এই সৌন্দর্য উপভোগ করা বা অনুধাবন করা যায় না। এজন্য পররাষ্ট্র মন্ত্রণালয়ের উদ্যোগে ৩৫ দেশের রাষ্ট্রদূত ও সাতটি আন্তর্জাতিক উন্নয়ন সহযোগী সংস্থার প্রতিনিধিদের নিয়ে শ্রীমঙ্গল এলাকায় এসেছি। সবাই প্রাকৃতিক সৌন্দর্য দেখে অভিভূত হয়েছেন।

সৌজন্যে: সিলেটভিউ২৪ডটকম।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত