বুধবার, ২৪ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ

নুসরাত ও মনির এর খুনিদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মৌলভীবাজারে মানববন্ধন



বিশেষ প্রতিবেদক:

ফেনী সোনাগাজী ফাযিল মাদরাসার ছাত্রী নুসরাত এবং ঢাকার মাদরাসা ছাত্র মনির হত্যার প্রতিবাদ এবং খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষাভ সমাবেশ করেছে মৌলভীবাজার সচেতন তরুণ সমাজ।

মৌলভীবাজার সচেতন তরুণ সমাজ’র আহবায়ক তরুণ আলেম মাওলানা এহসানুল হক জাকারিয়ার সভাপতিত্বে ও আবাবিল সাংস্কৃতিক ফোরাম মৌলভীবাজার’র পরিচালক শাহ মিসবাহ’র সঞ্চালনায় রবিবার বেলা ২টায় মৌলভীবাজার প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধন পরবর্তী বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, মৌলভীবাজার অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরাম’র সভাপতি, সাংবাদিক ও লেখক প্রিন্সিপাল এহসান বিন মুজাহির।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার দারুল উলুম মাদরাসার মুহাদ্দিস মাওলানা সাইফুর রহমান ফয়সল, মৌলভীবাজার অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরাম’র সেক্রেটারি মুহাম্মদ আশিকুর রহমান, হাসান আহমদ খান, ইমাদ উদ্দিন ছন্দপাতার সম্পাদক ছড়াকার মাওলানা হাসান মাহমুদ, নির্বাহী সম্পাদক মুস্তাকিম আল মুন্তাজ তালুকদার, সহসম্পাদক মনিরুল ইসলাম জহির, কে এম আব্দুল হক প্রমুখ।

মানবন্ধন শেষে বিক্ষোভ সমাবেশে বক্তারা ফেনীতে মাদরাসা ছাত্রী নুসরাতকে পুড়িয়ে হত্যা, দেশের বিভিন্ন স্থানে ক্রমাগত নারী ও শিশু নির্যাতনের প্রতিবাদে ধর্ষক ও খুনিদের দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতের লক্ষ্যে ট্রাইব্যুনাল গঠন করে বিচারের দাবি জানান। এছাড়াও নারী নির্যাতন ও পাশবিকতা প্রতিরোধে শিক্ষক-শিক্ষার্থী ও পেশাজীবীসহ সকল দলমতের নাগরিকবৃন্দকে একই প্ল্যাটফর্মে এসে গণআন্দোলনের মাধ্যমে নারী সহিংসতা মুক্ত বাংলাদেশ গড়ার উদাত্ত আহ্বান জানান।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত