বুধবার, ২৪ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ

নুসরাত হত্যার প্রতিবাদে মৌলভীবাজার সরকারী কলেজ ছাত্রী নিবাসের মানববন্ধন



স্টাফ রিপোর্টার:

ফেনী সোনাগাজীতে নুসরাত জাহান রাফি’র হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মৌলভীবাজারে মানববন্ধন করেছে বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠান।

মঙ্গলবার দুপুরে মৌলভীবাজার প্রেসক্লাব মোড়ে মানববন্ধন করে মৌলভীবাজার সরকারি কলেজ ছাত্রী নিবাসের বেগম তালেবুন্নেছা হলের ছাত্রীরা।

মৌলভীবাজার সরকারি কলেজের ছাত্রী সুসমিতা দেবনাথের এর পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মো: ফজলুল আলী, তালেবুন্নেছা হলের আহ্বায়ক ও রসায়ন বিভাগের প্রধান মো: রফি উদ্দিন, তালেবুন্নেছা হলের আবাসিক শিক্ষক ও উদ্ভিদ বিজ্ঞান বিভাগের প্রভাষক কৃষ্ণ কুমার সিংহ, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারি অধ্যাপক ফয়েজ আহমদ, দর্শন বিভাগের সহকারি অধ্যাপক বিষ্ণুপদ রায়। এছাড়াও বিভিন্ন বিভাগের শিক্ষার্থী ও আবাসিক হলের ছাত্রীরা মানববন্ধনে বক্তব্য রাখেন।

এর আগে প্রেস ক্লাব প্রাঙ্গনে স্পন্দন মৌলভীবাজারের সভাপতি ইহাম মোজাজিদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোস্তাকিম আহমদ টিটুর পরিচালনায় মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন অনুষ্ঠানে বক্তব্য রাখেন খালেদ চৌধুরী, মুহিবুর রহমান মুজিব, নজরুল ইসলাম মুহিব, এডভোকেট শাহ রাজুল আলী, বেলাল তালুকদার, আলীমউদ্দিন হালিম, আশরাফুর রহমান ও সাধারণ শিক্ষার্থীবৃন্দ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত