শুক্রবার, ২৪ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ

মৌলভীবাজারে দ্রব্য মূল্য যৌক্তিক পর্যায়ে রাখতে অভিযান, জরিমানা



স্টাফ রিপোর্টারঃ

মৌলভীবাজারের সদর উপজেলার গোরারই রোড, সরকার বাজার, কাজির বাজার, মৌলভীবাজার রোডসহ বিভিন্ন স্থানে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৬ টি প্রতিষ্ঠানকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রবিবার (১২ মে) দুপুর ২:০০ টা থেকে ৫:০০ টা পর্যন্ত ভোক্তা অধিকার আইনের বিভিন্ন ধারায় এ জরিমানা করা হয়। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন এর নেতৃত্বে অভিযানে সহযোগিতা করেন শেরপুর পুলিশ ফাঁড়ির পুলিশ ফোর্স।

অভিযানকালে গোরারই রোডে অবস্থিত তাহমিদ স্ন্যাক্মকে ৫ শত টাকা, সরকার বাজারে অবস্থিত খালেদ ষ্টোরকে ৫ শত টাকা, শাহীন আলি ষ্টোরকে ৫ শত টাকা, জননী ভেরাইটিজ ষ্টোরকে ৫ শত টাকা, কাজির বাজারে অবস্থিত সুমন ষ্টোরকে ৫ শত টাকা, মৌলভীবাজার রোডে অবস্থিত নায়েম ষ্টোরকে ২ হাজার ৫ শত টাকাসহ ৫ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।

বিষয়টি প্রেস রিলিজের মাধ্যমে নিশ্চিত করেছে বাণিজ্য মন্ত্রনালয়াধীন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন। উক্ত অভিযানে ওজনে কম দেওয়া, মূল্য তালিকা না রাখা, ইফতারিতে ক্ষতিকর রং মিশিয়ে বিক্রয় করা, খাদ্য পণ্যের প্যাকেটের গায়ে মূল্য না লেখা, যথাযথ কর্তৃপক্ষের কাছ থেকে লাইসেন্স সংগ্রহ না করাসহ বিভিন্ন অপরাধে এসকল জরিমানা করা হয়।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত