শুক্রবার, ২৪ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ

শ্রীমঙ্গলে ৪ প্রতিষ্ঠানে অভিযান, ৩৪ হাজার টাকা জরিমানা



স্টাফ রিপোর্টার :: 

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার হবিগঞ্জ রোড, নতুন বাজারসহ বিভিন্ন স্থানে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৪ টি প্রতিষ্ঠানকে ৩৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০:০০ টা থেকে ২:০০ টা পর্যন্ত ভোক্তা অধিকার আইনের বিভিন্ন ধারায় এ জরিমানা করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন এর নেতৃত্বে অভিযানে সহযোগিতা করেন শ্রীমঙ্গল থানার পুলিশ ফোর্স।

অভিযানকালে হবিগঞ্জ রোডে অবস্থিত নূর ফুডস রেষ্টুরেন্টকে ১৫ হাজার টাকা, পাঁচ ভাই রেষ্টুরেন্টকে ১৫ হাজার টাকা, নতুন বাজারে অবস্থিত হান্নান মিয়ার সবজির দোকানকে ২ হাজার টাকা, জয় ভেরাইটিজ ষ্টোরকে ২ হাজার টাকাসহ ৩৪ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।

বাণিজ্য মন্ত্রনালয়াধীন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন উক্ত অভিযানে ফ্রিজে রান্না করা মাছ মাংস এবং পূর্বের ইফতারী কাঁচা মাছ মাংসের সাথে রেখে বিক্রয় করা, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পণ্য তৈরি করা, পোকা বেগুন দিয়ে বেগুনী তৈরি করা, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অতিরিক্ত দাম রাখা, ওজনে কম দেওয়া, মেয়াদ উত্তীর্ণ খাদ্য পণ্য বিক্রয় করা, মূল্য তালিকা না রাখাসহ বিভিন্ন অপরাধে এসকল জরিমানা করা হয়।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত