বুধবার, ৩ ফেব্রুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ২১ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams

অসহায়দের মাঝে রোটার‌্যাক্ট ক্লাব অব মৌলভীবাজার টি সিটির খাদ্য ও ঈদবস্ত্র বিতরণ



মৌলভীবাজার:: দুস্থ ও অসহায়দের মাঝে রোটার‌্যাক্ট ক্লাব অব মৌলভীবাজার টি সিটির খাদ্য ও ঈদবস্ত্র বিতরণ করেছে রোটার‌্যাক্ট ক্লাব অব মৌলভীবাজার টি সিটি।

বৃহস্পতিবার স্থানীয় শহীদ মিনারে দুস্থ ও অসহায়দের মাঝে খাদ্য ও ঈদবস্ত্র বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে রো: ইঞ্জিঃ আবুল কাশেম এর সভাপতিত্বে অতিথি ছিলেন এক্স রো: রোটারিয়ান সুয়েব আহমদ।

প্রোগ্রাম চেয়ারম্যান ছিলেন ক্লাব সার্ভিস ডাইরেক্টর ২০১৯-২০ রো: সুমন আহমদ, অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ডি আর আর স্পেশাল রিপ্রেজেন্টিটিভ রোঃ পিপি আতাউর রহমান রুমেন, জোনাল রিপ্রেজেন্টিটিভ পিপি রোঃ আব্দুল হালিম লিটন, ও রোটার‍্যাক্ট ক্লাব অব মৌলভীবাজার ডিলিজেন্ট সিটির ভারপ্রাপ্ত সভাপতি রোঃ আমির হামজা মিম, রোটার‌্যাক্ট ক্লাব অব মৌলভীবাজার টি-সিটির ভিপি রো: মামুনুর রশিদ বকস্, ইলেক্ট সেক্রেটারি ২০১৯-২০ রো: ওয়াসিম আহমেদ নিশান সহ রো: শেখ হাবিবুর রহমান হাবিব, রো: শাহরিয়ার আলম চৌধুরী, রো: ফয়েজ আহমদ, রো: জুয়েল আহমদ প্রমুখ।

ঈদবস্ত্র নিতে আসা সকলকে ঈদের শুভেচ্ছা জানিয়ে রোটার‌্যারক্ট ক্লাবের সভাপতি বলেন- ‘দুঃস্থ ও অসহায় ভাই-বোনদের পাশে দাঁড়াতে পেরে আমরা আনন্দিত। আমাদের নৈতিক দায়িত্ববোধ থেকে ইনশাআল্লাহ প্রতিবছর ঈদে ও শীতে আপনাদের পাশে থাকার চেষ্টা করবো।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত