বৃহস্পতিবার, ২ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ১৮ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams

মৌলভীবাজার জেলা ছাত্রদলের ইফতার মাহফিল অনুষ্ঠিত



স্টাফ রিপোর্টার::

জাতীয়তাবাদী দল বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাৎ বার্ষিকী ও বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও সুস্থতা কামনা করে মৌলভীবাজার জেলা ছাত্রদলের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

শুক্রবার মৌলভীবাজার জেলা শহরের হোসেন কমিউনিটি সেন্টারে ইফতার অনুষ্ঠিত হয়। জেলা ছাত্রদল সভাপতি মোঃ রুবেল আহমদ এর সভাপতিত্বে এবং মৌলভীবাজার জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আকিদুর রহমান সোহান এর পরিচালনায় প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক সংসদ সদস্য এম নাসের রহমান।

বিশেষ অতিথি ছিলেন- মৌলভীবাজার জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল্লাহ আল ওয়ালি সিদ্দিকী, জেলা বিএনপি’র সহ-সভাপতি বদরুল আলম।
প্রধান বক্তা ছিলেন জেলা বিএনপির সাধারন সম্পাদক মিজানুর রহমান মিজান।

বক্তব্য রাখেন- জেলা বিএনপির সদস্য মোশাররফ হোসেন বাদশা, জেলা বিএনপির সহ-সাধারন সাধারণ সম্পাদক শামিম আহম,সহ-সাধারন সম্পাদক মুহিতুর রহমান হেলাল, মৌলভীবাজার জেলা বিএনপি’র ছাত্রবিষয়ক সম্পাদক গাজী মারুফ বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক মনোয়ার আহমেদ রহমান।
এ ছাড়াও বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদ ইমামুল হক রিপন ,জেলা ছাত্রদলের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম, জেলা ছাত্রদল নেতা নিয়াজ খান, ইসহাক আহমদ, মোঃ রিপন মিয়া, মামুন পারভেজ রাহিন, মোজাম্মেল হোসাইন, সাজু, জামাদুর রহমান রহমান পাপন, জসিম আহমদ।

উপস্থিত মৌলভীবাজার জেলা ছাত্রদলের নেতৃবৃন্দ ও মৌলভীবাজার জেলার বড়লেখা জুড়ি ,কুলাউড়া ,রাজনগর,কমলগঞ্জ ,শ্রীমঙ্গল উপজেলা ছাত্রদলের নেত্রীবৃন্দ,ইফতারের পূর্বে দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং দেশ ও জাতীর শান্তি কামনায় মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মৌলভীবাজার জেলা বিএনপির সহ সভাপতি আব্দুল্লাহ আল ওয়ালী সিদ্দিকী।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত