বুধবার, ২২ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৮ পৌষ ১৪২৮ বঙ্গাব্দ
Sex Cams

বিশ্বাসী হৃদয়ের সূর ইসলামি হামদ-নাত ২০১৯ গ্রান্ড ফাইনাল অনুষ্ঠিত



নিজস্ব প্রতিবেদক:: 

মৌলভীবাজার জেলা প্রতিযোগিতা মুলক ইসলামি হামদ- নাত ইসলামী রিয়েলিটি শো বিশ্বাসী হৃদয়ের সূর ২০১৯ গ্রান্ড ফাইনাল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার জনমিলন কেন্দ্রে মাও মঈনুল হক চৌধুরী ও জিল্লুল হক জুবেরর সার্বিক ব্যবস্থাপনায় আলিম উদ্দিন হালিম এর পরিচালনায় কবি মীম সুফিয়ান এর উপস্থাপনা প্রধান অথিতি ছিলেন মৌলভীবাজার-৩ আসনের এমপি নেছার আহমদ।

বিশেষ অথিতি ছিলেন মৌলভীবাজার সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. ফজলুল আলী, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান. মৌলভীবাজার পৌরসভার মেয়র মো: ফজলুর রহমান, অলিলা গ্রুপের ব্যবস্হপনা পরিচালক মোহাম্মদ জিল্লুর রহমান,অতি: পুলিশ সুপার মো: রাশেদুল ইসলাম পিপিএম, এমসিএস চেয়ারম্যান শওকত হাসান খান এলিন, মৌলভীবাজার জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যন হাসান আহমেদ জাবেদ, সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ সভাপতি খালেদ চৌধুরী।

মৌলভীবাজার বহু জনপ্রিয় বিশ্বাসী হৃদয়ের সূর ২০১৯ ইসলামি হামদ- নাত রমজান সারামাস জুরে যা এখন পুরো মৌলভীবাজার তুমুল জনপ্রিয় একটি ইসলামী সাংস্কৃতিক অনুষ্টান হিসাবে পরিচিত.স্হানীয় ক্যাবল টিভি চ্যানেল মৌলভীবাজার ক্যাবল সিস্টেম (MCS) এর পর্দায় প্রতিদিন সম্প্রচারের পাশাপাশি আন্তর্জাতিক ফেইজবুক লাইভ পেইজে ( sylhet to London ) ও ( TAJA KHOBOR24) এর মাধ্যমে প্রোগরামটি সরাসরি সম্প্রসারিত হয়েছে.মৌলভীবাজার জেলায় ছড়িয়ে ছিটিয়ে থাকা স্কুল, মাদ্রাসা ও কিন্ডার গার্ডেনের কোমলমতি ক্ষুদে প্রতিভাগুলোকে থানা পর্যায়ে থেকে বাছাই করে তাদের প্রস্ফুটিত মেধাকে বিকশিত করার লক্ষে একটি নির্ভর যোগ্য প্লাটফরম হিসাবে বিশ্বাসী হৃদয়ের সূর কাজ করে।

গত ৪ বছর দরে ১ম রমজান মাসে ইফতারের আগ মুহুর্ত সরাসরি সম্প্রচার করে আসছে।

বিজয় ই দের জন্য ১ম পুরুস্কার আনিকা তাবাচ্ছুম মাহি কুলাউড়া উপজেলা ৮০হাজার টাকা, ২য় রিয়াজুল ইসলাম মাহিম কমলগঞ্জ ৫০ হাজার টাকা, ৩য় আমেনা আক্তার সান্জু সদর ৩০হাজার টাকা .৪র্থ নুরুজ্জামান সদর ২০ হাজার টাকা, ৫ম ইমরানুল হক খোকন জুরি ২০হাজার টাকা করে মোট ৪১ জন প্রতিযোগি কে নগত ২ লক্ষ ৫০হাজার টাকা পুরুস্কারে পুরুস্কিত করা হয় ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত