শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ

‍‍”সুলতান মনসুর মাথা উচু করে সততার সাথে জাতীয় রাজনীতি করে যাচ্ছেন”



বিশেষ প্রতিবেদক::

কুলাউড়া শহরস্থ ছামী ইয়ামী চাইনিজ বাংলা রেস্টুরেন্টে সুলতান মনসুর সাইবার ফোর্স এর আয়োজনে শনিবার(১জুন) দোয়া ও ইফতার মাহফিল অনুষ্টিত হয়েছে।

সুলতান মনসুর সাইবার ফোর্সের অন্যতম সদস্য আবুল কাশেম মোহন এর সঞ্চালনায় ইফতারপুর্ব আলোচনায় কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নবাব আলী ওয়াজেদ খান বাবু ও সিলেট মহানগর শ্রমিকলীগের সভাপতি এম শাহরিয়ার কবির সেলিম বলেন জাতীয় নেতা সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এমপি তার রাজনৈতিক জীবনে কোন লোভ-লালসার শিকার হন নি বা আপোষ করেন নি বলে আজো তিনি মাথা উচু করে সততার সাথে জাতীয় রাজনীতি করে যাচ্ছেন।

যার প্রমান কুলাউড়ার মানুষ বিগত সংসদ নির্বাচনে শত প্রতিকুলতার মধ্য দিয়ে তাকে নির্বাচিত করে সংসদে পাঠিয়েছে। সুলতান মনসুরের প্রতি মানুষের বিশ্বাস ও আস্থা রয়েছে সুলতান মনসুর যা বলে তা করে।

ইফতার মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কুলাউড়া প্রেসক্লবে সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, হৃদয়ে একাত্তর ফাউন্ডেশন চেয়ারম্যান রুহুল আলম উজ্জ্বল চৌধুরী, সিলেট মহানগর শ্রমিক লীগ নেতা সাদিকুর রহমান, হৃদয়ে একাত্তর ফাউন্ডেশন এর আইন সম্পাদক ছাব্বির আহমদ তালুকদার, সাবেক মৌলভীবাজার জেলা যুবলীগের সদস্য আবু মোহাম্মদ ও সদস্য বিমলেন্দু সেন, কুলাউড়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের নেতা সাইফুল ইসলাম ছয়ফুল, কুলাউড়া উপজেলা যুবলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি কয়ছর আহমেদ, কুলাউড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল মতলিব, সাবেক কুলাউড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, সাবেক ভাটেরা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সোহেল আহমদ সাংবাদিক এম শাহবান রশীদ চৌধুরী অনিসহ কুলাউড়া উপজেলা যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দরা। মাহফিলে সুলতান মনসুরের দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত