বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ

হাসপাতালসহ ৫ প্রতিষ্ঠানকে জরিমানা



 

নিজস্ব প্রতিবেদক::

বাণিজ্য মন্ত্রনালয়াধীন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার জেলা কার্যালয় মৌলভীবাজারের ৫টি ফার্মেসিকে আটান্ন হাজার টাকা জরিমানা করেছে।

প্রতিষ্ঠানগুলো হল- লিটন এন্টারপ্রাইজ, পাল ট্রেডার্স, শাফী ইন ফার্মেসী, শ্রীমঙ্গল ফার্মেসী ও কেয়ার হাসপাতাল।

এদের যথাক্রমে ৪,০০০ টাকা, ৪,০০০ টাকা, ৬,০০০টাকা, ৪০০০ টাকা ও ৪০,০০০ টাকাসহ মোট ৫৮,০০০/-(আটান্ন হাজার টাকা) জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।

ওই ৫ প্রতিষ্ঠানের বিরোদ্ধে ৫ জনের লিখিত অভিযোগ করেছিলেন।

উক্ত প্রতিষ্ঠানগুলোর বিরুদ্ধে অভিযোগ ছিল অতিরিক্ত দাম নেওয়া, প্রতিশ্রুত সেবা যথাযথ ভাবে না দেওয়া, অবহেলার দ্বারা সেবা গ্রহীতার অর্থহানী ঘটানো।

লিটন এন্টারপ্রাইজ এর বিরুদ্ধে অভিযোগকারী জুনেদ মিয়াকে জরিমানা ৪০০০ টাকার ২৫% ১,০০০ টাকা, পাল ট্রের্ডাসের এর বিরুদ্ধে অভিযোগকারী রাব্বি আহমদকে জরিমানা ৪,০০০ টাকার ২৫% ১,০০০ টাকা, শাফী ইন ফার্মেসীর বিরুদ্ধে অভিযোগকারী মোহন মিয়াকে জরিমানা ৬,০০০ টাকার ২৫% ১,৫০০ টাকা, শ্রীমঙ্গল ফার্মেসী এর বিরুদ্ধে অভিযোগকারী মীর রোমানা আক্তার সিপাকে জরিমানা ৪,০০০ টাকার ২৫% ১,০০০ টাকা ও কেয়ার হাসপাতাল এর বিরুদ্ধে অভিযোগকারী গীতা রাণী কানুকে জরিমানা ৪০,০০০ হাজার টাকার ২৫% ১০,০০০ টাকা প্রদান করা হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ে বসে উক্ত অভিযোগগুলো সোমবার নিষ্পত্তি করা হয়। মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ আল-আমিন নিশ্চিত করেছেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত