বৃহস্পতিবার, ২৮ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams

এবার সেরা প্রতিবেদনে জন্য “সাইফুল ইসলামকে” আইইডি সম্মাননা ও পুরস্কারের জন্য মনোনীত



বিশেষ প্রতিনিধি:: 

নারী, পরিবেশ এবং জাতিগত ও ধর্মীয় সংখ্যালঘু বিষয়ে বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদনের জন্য  বাংলাদেশের ১২সাংবাদিককে সম্মাননা জানিয়েছে ইনস্টিটিউট ফর এনভায়রনমেন্ট অ্যান্ড ডেভেলপমেন্ট (আইইডি)। এরমধ্যে জাতিগত ও ধর্মীয় সংখ্যালঘু বিষয়ে ঢাকা ট্রিবিউন ও বাংলা ট্রিবিউনের মৌলভীবাজার জেলা প্রতিনিধি মো.সাইফুল ইসলাম মনোনীত হয়েছেন।

নারী, পরিবেশ এবং জাতিগত ও ধর্মীয় সংখ্যালঘু বিষয়গুলো নিয়ে সচেতনতা তৈরিতে ভূমিকা রাখায় আগামী (২০জুন বৃহস্পতিবার) রাজধানীর বিশ্বসাহিত্য কেন্দ্রে চলচ্চিত্র প্রদশর্নী মিলনায়তনে তাকে সম্মাননা স্মারক দেওয়া হবে।

আইইডি জানিয়েছে, আগস্ট ২০১৮ সাল থেকে এপ্রিল ২০১৯ সাল পর্যন্ত প্রকাশিত/প্রচারিত সংবাদ/প্রতিবেদন থেকে বিজ্ঞ বিচারকম-লীর সিদ্ধান্ত অনুযায়ী মোট ১২টি সংবাদ/প্রতিবেদন সম্মাননার জন্য মনোনীত হয়েছেন দেশের ১২ জন সাংবাদিক । এরমধ্যে ৩টি সংবাদ/প্রতিবেদন যথাক্রমে ১ম,২য় ও ৩য় পুরস্কার ও বাকি ৯টি বিশেষ সম্মাননা পুরস্কারের জন্য নির্বাচিত করা হয়েছে।
উল্লেখিত ১২টি সংবাদ/প্রতিবেদন-এর মধ্যে আপনার প্রকাশিত একটি সংবাদ/প্রতিবেদন মনোনীত করা হয়েছে।

পূর্ব ঘোষণা অনুযায়ী মনোনীত প্রত্যেককে ক্রেস্ট ও সনদ এবং প্রথম তিনজনকে আইইডির সীমিত সামর্থ্যরে মধ্যে আর্থিক সম্মাননা প্রদান করা হবে। তার মধ্যে মৌলভীবাজার জেলার সাংবাদিক মো.সাইফুল ইসলামকে সেরা প্রতিবেদনের জন্য নির্বাচিত করা হয়েছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত