শুক্রবার, ১৯ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ

নিহত ১ লাখ, আহত ১০ হাজার টাকা দেবে রেল মন্ত্রনালয়
বরমচাল ট্রেন দুর্ঘটনা

বরমচাল ট্রেন দুর্ঘটনা



ডিএমবি ডেস্ক :: 

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার বরমচালে ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় যারা নিহত হয়েছেন তাদের পরিবারকে ১ লাখ এবং আহতদের ১০ হাজার টাকা করে দেয়া হবে বলে জানিয়েছেন রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন এমপি।

বুধবার সকাল ৯টার দিকে দুর্ঘটনায় আহতদের দেখতে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে এ কথা বলেন রেলমন্ত্রী। এসময় পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপিও উপস্থিত ছিলেন।

রেলমন্ত্রী আরো বলেন- এই দুর্ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কোন ত্রুটি বা গাফিলতি হয়েছে কি না তা তদন্ত করে দেখা হবে। তদন্তে প্রমাণ হলে দৃষ্টান্তমুলক শাস্তির আওতায় আনা হবে।

এসময় রেলমন্ত্রী দুর্ঘটনার নিহতদের পরিবারের সমবেদনা জানান এবং আহতদের সুচিকিৎসার নিশ্চয়তা দেন। এছাড়া দুর্ঘটনার পর যারা বিভিন্নভাবে সহযোগীতা করেছেন সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন মন্ত্রী।

এসময় উপস্থিত ছিলেন- সিলেটের জেলা প্রশাসক কাজী এম এমদাদুল ইসলাম, ওসমানি মেডিকেলের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল ডা. ইউনুছুর রহমান, সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা. দেবপদ রায়, আফসার উদ্দিন, সহকারি পরিচালক প্রশাসন আবুল কালাম আজাদ, ডা. সুপান্ত ভট্টাচার্য্য, বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন সিলেট ওসমানী মেডিকেল শাখার সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক, সহ সভাপতি ভ্রান্তি বালা দেবী, কোষাধ্যক্ষ নিলুফা ইয়াসমিন, সাংগঠনিক সম্পাদক অরবিন্দ চন্দ্র দাস, যুগ্ম সম্পাদক সুলেমান আহমত, প্রচার সম্পাদক নাজির আলম, সদস্য আব্দুল্লাহ আল মামুনসহ  হাসপাতালের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

সূত্র: সিলেটভিউ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত