রবিবার, ৫ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams

বৃষ্টিতে যন্ত্র-শিল্পী ফ্রেন্ডশিপ টি-২০ ক্রিকেট ম্যাচ ড্র



কে.বি খাঁন বিজয়, নিজস্ব প্রতিবেদক::

মৌলভীবাজার যন্ত্র/শিল্পী দল বনাম শ্রীমঙ্গল যন্ত্র/শিল্পী দল মধ্যকার মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে এক ফ্রেন্ডশিপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়।

বৃহস্পতিবার বিকেল ৩টায় মৌলভীবাজার শ্রীমঙ্গল এর সব জনপ্রিয় যন্ত্র ও কন্ঠশিল্পীগন এই খেলায় অংশগ্রহন করেন।

টানটান উত্তেজনায় চলা এই খেলায় উভয় দলই খুব ভালো খেলেছেন। অত্যন্ত উৎসবমূখর পরিবেশে এই খেলা চলছিলো। মৌলভীবাজার যন্ত্র/শিল্পী দল টসে জিতে তারা প্রথমেই ব্যাট করে।

মৌলভীবাজার যন্ত্র/শিল্পী দল ১৬ অভার শেষে ৭ উইকেটের বিনিময়ে ১১৬ রান অর্জন করে এবং দ্বিতীয় ইনিংসে যখন শ্রীমঙ্গল যন্ত্র/শিল্পী দল ব্যাট করতে নামে তারা ০৩ অভার ০১ বলে ০ উইকেট ৪৫ রান অর্জন করে। পরে হঠাৎ ঝড়ো বৃষ্টির কারনে দুই পক্ষের খেলা ড্র ঘোষনা করেন ম্যাচ কর্তৃপক্ষ।

ম্যাচ কর্তৃপক্ষ জানায়- আমরা যারা গান বাজনা করি তাদের জীবনে উৎসবের দিন বলতে কোনো দিন হয় না। কারন ঈদ, পুজা, ভালবাসা দিবস, বা বিশেষ দিবসে আমরা মানুষ কে আনন্দ দেয়াতে ব্যস্ত থাকি। তাই আমাদের জীবনে এমন উৎসব উৎসব ভাব খুব কমই থাকে যেমন আজকে ছিলো। আজকের দিনটা শুধুই আমাদের ছিলো।

তারা বলেন- এই খেলার আয়োজনে যারা গুরুত্বপূর্ণ ভুমিকা রেখেছেন সবাইকে অনেক অনেক ধন্যবাদ। ভবিষ্যতে এমন আরো ভালো ভালো উদ্যোগে আমাদের পাশে থাকবেন সবাই এই কামনা।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত