শুক্রবার, ১৯ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ

হালট্রিপ.কম এর দুই বছর পূর্তি এবং সিলেটে কার্যক্রম শুরু



নিজস্ব প্রতিবেদক::

২০১৭ সালে দেশের ট্রাভেল সেক্টরকে ডিজিটালাইজড করার প্রত্যয়ে, অল্প ক’জন তরুণকে নিয়ে শুরু হয় হালট্রিপ.কম এর পথ চলা। দুই বছরের মাথায়, তিনটি দেশের পাঁচ শহরে সাতটি অফিস জুড়ে বিস্তৃত হয় হালট্রিপ.কম এর কার্যক্রম। কর্মীর সংখ্যা দাড়ায় ১৫০ জনে।

ফ্লাইট বুকিংয়ের সিন্ডিকেট ভেঙ্গে দেয়ার ফলে-সবচেয়ে কম খরচে-একটি মাত্র প্ল্যাটফর্ম থেকেই এখন টিকেট কাটতে পারছেন ট্রাভেল এজেন্টরা। সেইসাথে সেবা খাতে সৃষ্টি হয়েছে প্রায় ৫০০০ ছোট ও বড় উদ্যোক্তার।

ফ্লাইটের প্যাসেঞ্জার হ্যান্ডলিংয়ের পরিসংখ্যানে হালট্রিপ.কম, দেশের এক নম্বর স্থান অর্জন করেছে মাত্র দুই বছরে। পাঁচটি এয়ারলাইনের প্রথম অবস্থান অর্জনের কৃতিত্ব হালট্রিপ.কম-এর।

২০টির অধিক ট্রাভেল পোর্টাল, হালট্রিপ.কম-এর এপিআই (API) ব্যবহার করে তাদের গ্রাহকদের ইটিকেট কাটার সুযোগ করে দিয়েছে।

১৭টির বেশী হোয়াইট লেবেল পোর্টাল (white-label) থাকার গৌরবের অধিকারী হালট্রিপ.কম। গত ২০১৮-১৯ অর্থবছরে হালট্রিপ.কম এর ব্যবসায়িক টার্নওভার ছিলো প্রায় ৭৫ মিলিয়ন ডলার ।

রাজধানীর গুলশান, মতিঝিল, উত্তরায় এবং চট্টগ্রামে রয়েছে হালট্রিপের নিজস্ব অফিস। নিরাপদ ও স্বাচ্ছন্দময় ভ্রমণ আয়োজনের জন্য হালট্রিপের রয়েছে দক্ষ কর্মীবাহিনী।

হালট্রিপের ওয়েবসাইটের মাধ্যমে যে কোন উদ্যোক্তা ট্রেড লাইসেন্স ও প্রয়োজনীয় কাগজপত্র দিয়ে নিবন্ধন করতে পারবেন। সবকিছু যাচাই-বাছাই করে ওই উদ্যোক্তা হালট্রিপ ডটকমের মাধ্যমে ভ্রমণকারীদের টিকিট ও হোটেল বুকিং সেবা দিতে পারবেন।

সিলেট বিভাগে-এ কার্যক্রম শুরু :

গত ১ জুলাই থেকে হালট্রিপ.কম সিলেট বিভাগে তাদের কার্যক্রম শুরু করেছে। সিলেট শহরের প্রানকেন্দ্র, জিন্দাবাজার আরবি কমপ্লেক্সে হালট্রিপ.কম কার্যালয় থেকে ট্র্যাভেল এজেন্ট ও কর্পোরেট প্রতিষ্ঠানসমুহকে সার্বিক সেবা প্রদান করা হচ্ছে।

বিশ্বের যে কোন এয়ারলাইন্স রিজার্ভেশন ও হোটেল বুকিং সংক্রান্ত তথ্যের জন্য নিচের হটলাইন নাম্বারে যোগাযোগ করা যাবে (সিলেট বিভাগের জন্য প্রযোজ্য) +8809611333885

হালট্রিপ.কম এর ব্যবসায়িক আই,ডি পেতে নিচের মোবাইল নাম্বারে কল করতে পারেন (সিলেট বিভাগের জন্য প্রযোজ্য) +8801708807140, +8801708807142, +880 1313037256।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত