শুক্রবার, ১৯ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ

মৌলভীবাজারে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক জেলা প্রচারণামূলক সেমিনার



 

নিজস্ব প্রতিবেদক:: 
প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ের ব্যবস্থাপনায় এবং জেলা প্রশাসনের আয়োজনের মৌলভীবাজারে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক জেলা প্রচারণামূলক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বৃহস্পতিবার (১১জুলাই) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: মামুনুর রশিদ এর সভাপতিত্বে এবং জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসীম উদ্দিন মাসুদ এর পরিচালনায় দিনব্যাপী সেমিনারে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিন। বিশেষ অতিথি ছিলেন প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ের উপ-সচিব মোঃ আবেদ হোসন।
বক্তব্য জেলা অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আশরাফুল আলম খান, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মল্লিকা দে, যুব উন্নয়ন বিভাগে উপ-পরিচালক মিজানুরর রহমান, টিটিসির অধ্যক্ষ শেখ মোহাম্মদ নিয়াজ, সহকারি পরিচালক (জনশক্তি) মো: মোশারফ হোসেন, সাংবাদিক সালেহ এলাহি কুটি, হাসনাত কামাল প্রমূখ।
বক্তরা অভিবাসন প্রক্রিয়া প্রসারিত,সহজ ,নিরাপদ, সুশৃ্খংল করর্নাাথে জনসচেতনতা ও দক্ষ বৃদ্দির উপর গুরুত্বারোপ করেন। এ সময় জেলা প্রশাসনের কর্মকর্তা, সকল ইউএনও, জনপ্রতিনিধি, ব্যাবসায়ী, শিক্ষাবিদ, ছাত্র, শিক্ষক,সাংবাদিক আইনজীবিসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত